1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভাইয়েকানোর মাঠে হারল বার্সা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৮৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : দিনের পর দিন, মাসের পর মাস চলে যাচ্ছে-ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারছে না বার্সেলোনার আক্রমণভাগ। রায়ো ভাইয়েকানোর বিপক্ষেও দলটির সেই একই দশা। শেষ দিকে সহজ একটা সুযোগ এসেছিল বটে; কিন্তু পেনাল্টি পেয়েও মেমফিস ডিপাই কাজে লাগাতে না পারায় কাতালান ক্লাবটির সঙ্গী হলো আরেকটি পরাজয়। প্রতিপক্ষের মাঠে বুধবার লা লিগার ম্যাচটি ১-০ গোলে হেরেছে রোনাল্ড কুমানের দল।

দুদিনের ব্যবধানে ফ্রেংকি ডি ইয়ং ও আনসু ফাতিকে হারানোর ধাক্কা খেয়ে মাঠে নামা বার্সেলোনা শুরুতে একটু এলোমেলো হলেও ধীরে ধীরে বল দখলে রেখে আক্রমণে উঠতে থাকে। প্রথমবারের মতো শুরুর একাদশে সুযোগ পাওয়া সার্জিও আগুয়েরো ১৫ মিনিটে পাল্টা আক্রমণে গোলরক্ষকে একা পেয়েছিলেন, তবে প্রতিপক্ষের চ্যালেঞ্জে হারিয়ে ফেলেন পজেশন।

৩০তম মিনিটে কিছুটা নিজেদের ভুলে পিছিয়ে পড়ে বার্সেলোনা। মাঝমাঠে তাদের অধিনায়ক সের্হিও বুসকেতসের পা থেকে বল কেড়ে নিয়ে সামনে বাড়ান অস্কার ত্রেহো। আর ফালকাও বল ধরে ডি-বক্সে ঢুকে সঙ্গে লেগে থাকা পিকেকে কাটিয়ে কোনাকুনি শটে গোলটি করেন। বল দূরের পোস্টের ভেতরের কানায় লেগে জালে জড়ায়।

দ্বিতীয়ার্ধের দশম মিনিটে দারুণ একটি সুযোগ পান আগুয়েরো। কিন্তু ছয় গজ বক্সের ডান দিক থেকে তার শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। তিন মিনিট পর বক্সে থেকেই তার আরেকটি শট রক্ষণে প্রতিহত হয়। ৭২তম মিনিটে পেনাল্টি পেয়েও দলকে সমতায় ফেরাতে ব্যর্থ হন মেমফিস। তিনি নিজেই ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় বার্সেলোনা। তবে তার স্পট কিক ডান দিকে ঝাঁপিয়ে ফেরান নর্থ মেসিডোনিয়ার গোলরক্ষক স্তই দিমিত্রিয়েস্কি।

বার্সেলোনার হয়ে শততম ম্যাচ খেলতে নামা ফিলিপে কৌতিনিয়োর দিনটা কাটে হতাশায়। ৭৪তম মিনিটে তাকে তুলে তরুণ মিডফিল্ডার গাভিকে নামান কোচ। ৮ মিনিট যোগ করা সময়ের শেষ দুই মিনিটে দারুণ দুটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি বার্সেলোনা। দুরূহ কোণ থেকে আগুয়েরোর হেড পাশের জাল কাপানোর পর অরক্ষিত গাভির নেওয়া শট ক্রসবারের ওপর দিয়ে উড়ে যায়।

লা লিগায় ১০ ম্যাচে চার জয় ও তিন ড্রয়ে ১৫ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে তারা। ১১ ম্যাচ খেলা ভাইয়েকানো ৪ পয়েন্ট বেশি নিয়ে আছে পাঁচ নম্বরে। ১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে সবার ওপরে সেভিয়া। ৯ ম্যাচে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ২০।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..