1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

চূড়ান্ত প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার: নির্বাচনি এলাকায় আনন্দ মিছিল: বড়লেখায় অবশেষে ‘নৌকা’ পেলেন সুলতানা কোহিনুর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৭৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখা উপজেলার ১০নং দক্ষিণভাগ দক্ষিণ ইউপির ‘নৌকা’র মাঝি হলেন সুলতানা কোহিনুর সারোয়ারি। কেন্দ্রিয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের চূড়ান্ত তালিকা থেকে ছিটকে পড়লেও অবশেষে নৌকার চূড়ান্ত চেয়ারম্যান প্রার্থী সুব্রত কুমার দাস শিমুল দলীয় মনোনয়ন প্রত্যাহার করায় দলীয় প্রার্থী মনোনিত হলেন দক্ষিণভাগ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদের স্ত্রী সুলতানা কোহিনুর সারোয়ারি।

কেন্দ্রিয় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত দলিয় মনোনয়ন প্রাপ্তির খবরে বৃহস্পতিবার বিকেল থেকে নৌকা প্রার্থী সুলতানা কোহিনুর সারোয়ারির নির্বাচনী এলাকায় কর্মী-সমর্থকদের মধ্যে বাঁধভাঙ্গা আনন্দ-উচ্ছ¡াস শুরু হয়। দলিয় নেতাকর্মীসহ সাধারণ ভোটাররা বের করেন মোটর শোভাযাত্রা। আনন্দ মিছিলে সরগরম হয়ে উঠে পুরো নির্বাচনি মাঠ। যেন রাত পোহালেই নির্বাচন। উল্লেখ্য বড়লেখা উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে একমাত্র মহিলা চেয়ারম্যান প্রার্থী হলেন সুলতানা কোহিনুর সারোয়ারি।

উপজেলায় নৌকার একমাত্র মহিলা চেয়ারম্যান প্রার্থী সুলতানা কোহিনুর সারোয়ারি জানান, তিনি দলিয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। অন্য দুই মনোনয়ন প্রত্যাশীর সাথে তার নামও কেন্দ্রে পাঠানো হয়। দলের মনোনয়ন বোর্ড মঙ্গলবার রাতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুব্রত কুমার দাস শিমুলকে চূড়ান্ত প্রার্থী হিসেবে ঘোষণা করে। কিন্ত তিনি মনোনয়ন প্রত্যাহার করায় বৃহস্পতিবার সন্ধ্যায় দলের মনোনয়ন বোর্ড ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার হাতে নৌকা প্রতীকের মনোনয়ন তুলে দিয়েছেন। এজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের মনোনয়ন বোর্ডের সকল সদস্য ও পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন এমপির প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..