1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
ব্রিটিশ আমলের ফৌজদারি কার্যবিধি আধুনিকায়নে কমিটি গঠন: দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী: বন্ধ হবে অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান: বাণিজ্যমন্ত্রী: আবাসিকে গ্যাস সংযোগ দেওয়া নিয়ে হাইকোর্টের রুল: করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯: আগামী ২৮শে অক্টোবর সারা দেশে কোভিড টিকা কর্মসূচির দ্বিতীয় ডোজ: ১৬তম নিবন্ধন উত্তীর্ণদের শিগগিরই জাতীয় মেধাতালিকায় অন্তর্ভুক্ত : আইসিইউতে খালেদা জিয়া : বঙ্গবন্ধু হত্যার বিষয়ে তদন্ত কমিশন গঠনে রিট আবেদন: বিএনপি আরও একটি ওয়ান ইলেভেনের স্বপ্নে বিভোর : কাদের: উমরাহ পালনের নিয়ম শিথিল করল সৌদি আরব

শ্রীমঙ্গল লকডাউন শতভাগ কার্যকর স্বাস্থ্যবিধি প্রতিপালনে প্রশাসনের কঠোর নজরদারি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৫৫ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ: শ্রীমঙ্গলে লকডাউন প্রতিপালনে কঠোর নজরদারি ও প্রচারণায় চালিয়েছে প্রশাসন। করোনাভাইরাস প্রতিরোধে সরকার দেশব্যাপী সপ্তাহব্যাপী লকডাউনের ঘোষনা করেন। সাথে স্বাস্থ্যবিধির ১৮ দফা প্রতিপালনের নির্দেশণা বেধেঁ দেওয়া হয়। লকডাউন শতভাগ কার্যকর ও ১৮ দফা পালনে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন জোর প্রচারণায় নেমেছে।
বুধবার (৬এপ্রিল) লকডাউনের দ্বিতীয় দিন সকাল সাড়ে ১১টায় শহরের চৌমুনী চত্তর হতে শুরু হয় প্রশাসনের প্রচার অভিযান। এসময় সচেতনতামূলক প্রচারণার পাশাপাশি সরকারি নির্দেশনা না মানায় বিভিন্ন প্রতিষ্টানে ভ্রাম্মমাণ আদালত পরিচালিত হয়। স্বাস্থ্যবিধি লংঙ্ঘন এর অপরধে ভ্রামামাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ধারা ১০টি মামলায় ১২ হাজার তিনশত টাকা অর্থদন্ড প্রদান এবং তা আদায় করা হয়। উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম ও শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো.আব্দুছ ছালেক হ্যান্ডমাইকে লকডাউন প্রতিপালন ও স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসাধারণকে অনুরোধ করেন।
উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম বলেন, মাত্র একটি সপ্তাহ আপনারা ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, তিনি বলেন, করোনা এমন একটি ব্যাধি যা পরিবারের একজনের হলে অন্যান্যদের শরীরে ছড়িয়ে পড়ে। এটি একটি ছোঁয়াচে ভাইরাস, ভাইরাসটি প্রতিরোধ করতে সরকারের স্বাস্থ্যবিধি সঠিকভাবে মেনে চলতে হবে। শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক বলেন, করোনাভাইরাস আমাদের জেলায় ঝুকিঁপুর্ণ অবস্থানে আছে তাই সকলে মিলে করোনা প্রতিরোধ করতে হবে।
তিনি আরো বলেন, করোনায় আপনার পরিবারের উপার্জনের প্রধান ব্যক্তিটির মৃত্যু হলে পুরো পরিবারটি ধ্বংস হয়ে যাবে। তাই এই মহামারি প্রতিরোধ করতে ঘরে ঘরে সচেতনতা গড়ে তোলতে হবে। সচেতনতামূলক প্রচারণায় সহকারি কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. কাওছার ইকবাল, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ূন কবির, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন সহ পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..