1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

শ্রীমঙ্গলে কাউন্সিলারের সমর্থনে উঠান বৈঠক

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ২৭৩ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আগামী ২৮ নভেম্বর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌরসভার ৭ নং ওয়াডের কাউন্সিলার প্রার্থী ও বর্তমান কাউন্সিলার মীর এম এ সালামের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে ৯টায় শান্তিবাগে হাজী মকবুল হোসেনের সভাপতিত্বে আয়োজিত এ উঠান বৈঠকে, শাপলাবাগ, শান্তিবাগ, হবিগঞ্জ সড়ক ও সাগরদিঘী সড়কের বাসিন্দারা অংশনেন। এ সময় বক্তব্যদেন কামরুল হাসান জুয়েল, কবির খান, হাজী হাফেজ রাসেদ তালুকদার, অনুকুল দাশ,শ্যামল পাল, জসিম উদ্দিন পলাশ, সুমন আহমদ, বেলাল আহমদ চৌধুরী, শিপু আহমদ ও গোপন ঋষি।
সভায় মীর এম এ সালাম বিগত সময়ে তার উন্নয়ন চিত্রতুলে ধরেন এবং আগামীতে তার পরিকল্পনা প্রকাশের পাশাপাশি তার করনীয় বিষয়ে এলাকাবাসীর কাছ থেকে পরামর্শ নেন। এ সময় তিনি আরো বলেন বিগত দুই নির্বাচনে প্রথম বার পৌরসভার ৩২ জন কাউন্সিলার প্রার্থীর মধ্যে তিনি সর্বাধিক ভোট পান ২য় বার ৪২ জন প্রার্থীর মধ্যে সর্বাধিক ভোট পান। চলমান নির্বাচনেও তিনি সর্বাধিক ভোট পাবার আশাবাদী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..