1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

অবশেষে জেল থেকে মুক্তি পেলেন আরিয়ান খান

  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৯৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: অবশেষে ‘মন্নত’-এর মন্নত পূরণ! আর আঁধারে থাকবে না শাহরুখ খানের অট্টালিকা। সেজে উঠবে খুশিয়াল রঙে। ঝলমলিয়ে উঠবে উত্সবের আলোয়। ঘরের ছেলে ঘরে ফিরল যে!

মুম্বাইয়ের আর্থার রোড জেলে ২৬ দিনের বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান খান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শনিবার সকালে জেল থেকে বেরিয়ে আসলেন শাহরুখ-তনয়। সাধারণ মানুষ, চিত্রগাহকদের ভিড় পেরিয়ে তার পরে সোজা গাড়িতে। বাড়ির পথ ধরলেন তারকাপুত্র। তবে তাঁর সঙ্গে দেখা যায়নি শাহরুখকে।

এসময় রীতিমতো বাজি ফাটালেন শাহরুখের বিভিন্ন ফ্যান ক্লাবের সদস্যরা। রাস্তায় ব্যান্ড পার্টি ছিল।

শাহরুখের বডিগার্ডরা তাঁকে বের করে নিয়ে আসেন। গাড়িতে বসিয়ে ফের করে নিয়ে যান। জনজোয়ারের মধ্যে বাড়ি পৌঁছালেন তিনি।

আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না ‘মন্নত’-এ। উৎসবের উদ্‌যাপনে মেতে উঠবে না খান পরিবার। ছেলের অনুপস্থিতিতে হেঁশেলে তৈরি হবে না ক্ষীর। এমনই ধনুকভাঙা পণ করেছিলেন মা গৌরী। ছেলের মুক্তির জন্য মানত করার পাশাপাশি নবরাত্রিতে উপোস পর্যন্ত করেছেন শাহরুখ-পত্নী। এমনিতে বিশেষ ধার্মিক নন। তবে প্রথম সন্তানের সুরক্ষার জন্য দিনে দু’বার করে প্রার্থনাও করেছেন গৌরী।

এ বার আরিয়ানের ঘরে ফেরার সঙ্গেই মেঘ কাটছে ‘মন্নত’-এ। ফিরতে চলেছে স্বস্তির হাওয়া। দীপাবলিতে আলোয় সাজবে গোটা বাড়ি। মুখে হাসি ফুটবে শাহরুখ-গৌরীর। গোটা পরিবার মেতে উঠবে উদযাপনে।

ঘটনাচক্রে আর দু’দিন পরেই শাহরুখের জন্মদিন। আরিয়ান ছাড়া পাবেন কি না, সেই উদ্বেগে এ বার অনুরাগীদের বাংলোর সামনে ভিড় না করার অনুরোধ জানিয়েছিলেন কিং খান। দুশ্চিন্তা উড়িয়ে বাবার জন্মদিনের আগেই ঘরে ফিরছে ছেলে। প্রতি বছরের মতো এ বারও কি তবে প্রাসাদোপম বাড়ির বারান্দায় এসে দাঁড়াবেন শাহরুখ? হাত নাড়বেন চিরাচরিত ভঙ্গিতে? উত্তরের অপেক্ষায় তাঁর সহস্র অনুরাগী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..