1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বছরে কত টাকা দান করেছেন বিগ বি জানলে চমকে উঠবেন!

  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৩১০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: EdelGive Hurun India Philanthropy List 2021-এ ১৫ কোটি টাকা অনুদান করলেন অভিনেতা অমিতাভ বচ্চন। উদ্যোগে এই প্রথম সামিল হয়েছেন বিগ বি।

এদিকে, নিজের স্থান শীর্ষে বজায় রাখার জন্য সফ্টওয়্যার রপ্তানিকারক সংস্থা উইপ্রোর আজিম প্রেমজি চলতি অর্থবর্ষে ৯ হাজার ৭১৩ কোটি টাকা বা ২৭ কোটি টাকা দিনে দান করেছেন সমাজসেবার কাজে।অনুদান তালিকায় নিজের স্থান শীর্ষে বজায় রেখেছেন তিনি।

প্রেমজি কোম্পানির প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান হিসেবে মহামারী বছরে তাঁর অনুদান প্রায় এক চতুর্থাংশ বাড়িয়েছেন। এইচসিএলের শিব নাদার ১ হাজার ২৬৩ কোটি টাকা অনুদান করে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন।

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি রিলায়েন্স ইন্ডাস্ট্রির মুকেশ আম্বানি ৫৭৭ কোটি টাকা অনুদান করে তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন। কুমার মঙ্গলম বিড়লা ৩৭৭ কোটি টাকা অনুদান করেছেন। ভারতের দ্বিতীয় ধনী ব্যক্তি গৌতম আদানি দুর্যোগ ত্রাণের জন্য ১৩০ কোটি টাকা অনুদান দিয়ে দাতাদের তালিকায় অষ্টম স্থানে রয়েছেন।

ইনফোসিসের সহ-প্রতিষ্ঠাতা নন্দন নিলেকানি ১৮৩ কোটি টাকা অনুদার করে তালিকায় পঞ্চম স্থানে উঠে এসেছেন। ‘সামাজিক চিন্তাভাবনা’ প্রাথমিক কারণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..