1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেসিকে ছাড়িয়ে রোনালদোর বিশ্বরেকর্ড

  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২২১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: দু’জনের দ্বৈরথটা মাঠে ছড়িয়েছে উত্তাপ, দু’জনে কতশত বার ভেঙে দিয়েছেন একে অন্যের রেকর্ড। সেই ধারাটা এবার যেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিয়ে এসেছেন লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদো। মেসি ভেঙে দিয়েছিলেন রোনালদোর ইনস্টাগ্রাম রেকর্ড, সে রেকর্ডটা তিন মাসের মধ্যেই পুনরুদ্ধার করে ফেলেছেন পর্তুগীজ তারকা।

চার সন্তানের জনক তিনি, তার ঘর আলো করে আরও দুই সন্তান আসছে। গত বৃহস্পতিবার রোনালদো তার ইনস্টাগ্রামে জানান এমনই এক খবর। সেটি জানানোর পর থেকেই তার ইনস্টাগ্রাম ভেসে গেছে প্রতিক্রিয়ার বন্যায়। মন্তব্য বিভাগে তো ভক্ত-সমর্থক ও সাবেক-বর্তমান সতীর্থদের শুভেচ্ছা মিলেছেই, মিলেছে অজস্র লাইকও।

তার ইনস্টাগ্রামের সবশেষ পোস্টে চোখ বোলালে দেখা যায় সে ছবিতে লাইকের সংখ্যা ৩০ লাখ ছোঁবে আর কিছুক্ষণ পরেই। ইনস্টাগ্রাম ইতিহাসে কোনো ক্রীড়াবিদের ছবিতে এর চেয়ে বেশি লাইক পড়েনি আর। যার থেকে রেকর্ডটা কেড়ে নিয়েছেন রোনালদো, তিনি আর কেউ নন; তিনি লিওনেল মেসি!

গত আগস্টে পিএসজিতে যোগ দেওয়ার খবরটা ইনস্টাগ্রামে জানিয়ে প্রায় ২৩ লাখ লাইক কামিয়েছিলেন মেসি। রোনালদো এবার ছাড়িয়ে গেলেন সেটাই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..