1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

বড়লেখায় আ’লীগের ৩ চেয়ারম্যানসহ ৯ নেতার বিদ্রোহী প্রার্থীতা ঘোষণা

  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৭ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় দলীয় মনোনয়ন বঞ্চিত ৩ বর্তমান চেয়ারম্যানসহ ৯ আওয়ামী লীগ নেতা বিদ্রোহী প্রার্থীতার ঘোষণা দিয়েছেন। এদের অনেকেই আগামী ২ নভেম্বর জমা দেওয়ার লক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। কালো টাকার বিনিময়ে তাদের দলীয় মনোনয়ন দেওয়া হয়নি এমন অভিযোগ তোলে চালিয়ে যাচ্ছেন উঠোন বৈঠক, মতবিনিময় ও গণসংযোগ। মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের অনুসারীরা নৌকার প্রার্থী পরিবর্তনের দাবীতে বিভিন্ন ইউনিয়নে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও রাস্তায় টায়ার পুড়িয়ে প্রতিবাদ সমাবেশ করেছে।

তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর উপজেলার ১০ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ১৭ অক্টোবর দলীয় প্রার্থী বাছাইয়ে উপজেলা আওয়ামী লীগ বর্ধিত সভার আয়োজন করে। এতে নৌকার কান্ডারী হতে ৫৩ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা তাদের জীবন বৃত্তান্ত জমা দেন। এদের মধ্যে ৩৮ জনের নাম কেন্দ্রে পাঠায় জেলা আওয়ামী লীগ।

জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নে নৌকার বিদ্রোহী প্রার্থী হচ্ছেন বর্তমান চেয়ারম্যান আজির উদ্দিন, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সাহাব উদ্দিন, বড়লেখা সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সিরাজ উদ্দিন, বর্নি ইউনিয়নে আওয়ামী লীগ নেতা আব্দুল মোহিত, দাসেরবাজার ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মাহতাব উদ্দিন মাতাই, তালিমপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান সুনাম উদ্দিন ও মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান, দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নে সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম ও উত্তর শাহবাজপুর ইউনিয়নে মুক্তিযোদ্ধা পুত্র মমিনুল হক টনি।

বড়লেখা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ উদ্দিন জানান, কেন্দ্রে পাঠানো প্রার্থী তালিকার এক নম্বরে তিনি ছিলেন। অথচ তাকে বঞ্চিত করে অন্য একজনের হাতে নৌকা তোলে দেওয়ায় তার কর্মী-সমর্থকরা চরম ক্ষুব্দ। দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারের মতামতে তিনি নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..