1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

যৌন দৃশ্যের পর ফ্লোরে পড়ে কেঁদেছি: কুবরা সাইত

  • আপডেট টাইম : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৬৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : ‘রেডি’ সিনেমায় প্রথম অভিনয় করেন কুবরা সাইত। তবে ওয়েব সিরিজ ‘স্যাকরেড গেমস’-এর মাধ‌্যমে আলোচনায় আসেন এ অভিনেত্রী। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত এই সিরিজ পরিচালনা করেন অনুরাগ কাশ‌্যপ। এতে অন্তঃরঙ্গ দৃশ‌্যে দেখা গেছে তাকে। সম্প্রতি এই দৃশ‌্যের শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন কুবরা।

যৌন দৃশ‌্যে অভিনয় করা কুবরার জন‌্য মোটেও সহজ ছিল না। সেই অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেত্রী বলেন, বিভিন্ন অ‌্যাঙ্গেল থেকে পরিচালক অনুরাগ কাশ‌্যপ সাতবার দৃশ‌্যটির শট নিয়েছেন। সপ্তমবার যখন দৃশ‌্যটির শট নেওয়া হচ্ছিল, তখন আমি ভেঙে পড়েছিলাম। আমি খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। পরিচালক আমার কাছে এসে বলেন, ‘তোমাকে ধন‌্যবাদ।’ ওই সময়ে বুঝতে পারি দৃশ‌্যটি শেষ হয়েছে।

যৌন দৃশ‌্যটির শট শেষ করার পর কান্নায় ভেঙে পড়েছিলেন কুবরা। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, সাতবার যৌন দৃশ‌্যটির শট নিয়েছেন অনুরাগ। কারণ বিভিন্ন অ‌্যাঙ্গেল থেকে দৃশ‌্যটি দেখার চেষ্টা করছিলেন তিনি। যৌন দৃশ‌্যের শট শেষ হওয়ার পর ফ্লোরে পড়ে আমি শুধু কেঁদেছি। এ সময় নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেছিলেন, তোমার বাইরে যাওয়া উচিত। কারণ এখনো আমার দৃশ‌্য বাকি আছে।

মুম্বাইয়ের পুলিশ কর্মকর্তা সারতাজ সিং। গ্যাংস্টার গণেশ গাইতোন্ড তাকে ফোন করে ২৫ দিনের মধ্যে শহরকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে বলেন। এর পরবর্তী ২৫ দিনের ঘটনা প্রবাহের বিস্তারিত এতে দেখানো হয়েছে। পুলিশ কর্মকর্তা সারতাজ সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান। আর গ‌্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..