1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রজনীকান্ত

  • আপডেট টাইম : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ২৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : সফল অস্ত্রোপচার শেষে হাসপাতাল শেষে বাড়ি ফিরলেন ভারতের তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। রবিবার (৩১ অক্টোবর) রাতে হাসপাতাল থেকে বাড়ি ফিরেন তিনি।

এক টুইটে এ তথ্য জানিয়েছেন বরেণ্য এ শিল্পী।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, গত ২৮ অক্টোবর চেন্নাইয়ের কাবেরি হাসপাতালে ভর্তি করা হয় রজানীকান্তকে। সেখানে ক্যারোটিড আর্টারি রিভাস্কুলারাইজেশনের সফল অস্ত্রোপচার হয়। রবিবার রাতে হাসপাতাল থেকে বাড়ি ফিরেন তিনি।

অন্য একটি ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সুপারস্টার রজনীকান্তের মস্তিষ্কে ঠিকমতো রক্ত সঞ্চালন হচ্ছিল না। অস্ত্রোপচার করে রক্ত প্রবাহ স্বাভাবিক করেন চিকিৎসকরা। রবিবার বৃষ্টি মাথায় নিয়ে বাড়ি ফেরেন তিনি। নিজে হেঁটেই বাড়িতে ঢোকেন। তার আগে গেটের বাইরে দাঁড়িয়ে থাকা অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন এবং ধন্যবাদ জানান। আর আরতি করে স্বামীকে ঘরে নেন লতা রজনীকান্ত।

সম্প্রতি ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সম্মানজনক পুরস্কার ‘দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড’ পেয়েছেন রজনীকান্ত। অনুষ্ঠানে তার বক্তব্যে বাসচালক বন্ধু রাজ বাহাদুরকে ধন্যবাদ জানান তিনি। এতে তার প্রতি ভক্তদের শ্রদ্ধা আরও বেড়ে গেছে বলে ধারণা করছেন সিনেমা বিশ্লেষকরা।

এদিকে মুক্তির অপেক্ষায় রজনীকান্ত অভিনীত ‘আনাত্তে’। সিনেমাটি পরিচালনা করছেন শিবা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..