1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নজর কেড়েছেন অপু বিশ্বাস

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২০১ বার পঠিত

বিনোদন ডেস্ক : ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। ভক্তদের সঙ্গে ছবি, ভিডিও শেয়ার করেন তিনি।

শনিবার (৩০ অক্টোবর) নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন অপু বিশ্বাস। তাতেই নজর আটকে গেছে নেটিজেনদের। ছবি সাদা স্লিভলেস গাউনের সঙ্গে হালকা গোলাপি রঙের ব্লেজারে দেখা গেছে অপুকে। ভিন্ন হেয়ার স্টাইলের সঙ্গে মানানসই মেকাপ, ঠোঁটে লাল লিপস্টিক, হাতে সোনালি রঙের ঘড়ি, আঙুলে আংটি।

সব মিলিয়ে নজর কেড়েছেন অপু বিশ্বাস। নেটিজেনদের ইতিবাচক মন্তব্য লক্ষ্য করা গেছে কমেন্টস বক্সে। এখন পর্যন্ত ছবিটিতে রিঅ্যাক্ট পড়েছে ৪৮ হাজারের বেশি। ভক্তরাতো বটেই, সহকর্মীদের অনেকেও অপু বিশ্বাসকে শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করা ছবিটি তুলেছেন রফিকুল ইসলাম র‍্যাফ। ক্যাপশনে অপু বিশ্বাস লিখেছেন, ‘হার-জিত না, খেলাটা আপনি কীভাবে খেলছেন সেটাই গুরুত্বপূর্ণ।’ তবে অভিনেত্রী কোন খেলার কথা বলেছেন, তা পরিষ্কার করেননি। হতে পারে ক্যাপশনটি ক্রিকেট প্রসঙ্গে অথবা বাস্তব জীবনকেন্দ্রিক।

এদিকে সম্প্রতি অপু বিশ্বাস অভিনয় করেছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ঈশা খাঁ’ শিরোনামের দুটি সিনেমায়। এর মধ্যে সম্পূর্ণ ক্যামেরা কাজ শেষ হয়েছে ‘ঈশা খাঁ’ সিনেমার। কিছু অংশ বাকি আছে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার।

এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’, বন্ধন বিশ্বাস পরিচালিত অনুদানের ‘ছায়াবৃক্ষ’ ও নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..