1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্টেজে ফিরছেন জেমস

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২৬১ বার পঠিত

বিনোদন ডেস্ক : জেমস। নামটি শুনলেই ভক্তদের উন্মাদনা বেড়ে যায়। বাংলা গানের ইতিহাসে এক মহাকাব্য সমান অংশ দখল করে আছেন তিনি। গুরু হিসেবে খ্যাত জেমসের গান মানেই শ্রোতাদের সীমাহীন উচ্ছ্বাস। আর তিনি যখন কনসার্টে গিটার হাতে গাইতে শুরু করেন, তখন সামনে থাকা হাজারো ভক্তের হৃদয়ে ঝড় ওঠে। প্রিয় গায়কের সঙ্গে কণ্ঠ মেলান সবাই। যেন এক অন্যভুবনে চলে যেতে চায় সবাই। সেই ভক্তদের জন্য দারুণ এক সুখবর। বড় আয়োজনের একটি কনসার্টে গাইতে চলেছেন জেমস।

আগামী শুক্রবার (১২ নভেম্বর) অনুষ্ঠিত হবে এই আয়োজন। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বসবে সঙ্গীতের আসরটি। এর নাম দেওয়া হয়েছে ‘নভেম্বর রেইন’। এই কনসার্টের মূল আকর্ষণ হিসেবে থাকছেন নগরবাউল জেমস। তথ্যটি নিশ্চিত করেছেন তার মুখপাত্র রবিন।

এই কনসার্টের আয়োজন করেছে ব্র্যান্ডমিথ কমিউনিকেশন। প্রতিষ্ঠানটি আশা করছে, চলতি বছরের সবচেয়ে বড় আয়োজন হতে যাচ্ছে এটি। এতে নগরবাউল ছাড়া আরও ৭টি ব্যান্ড অংশ নেবে। এগুলো হলো- আর্টসেল, ক্রিপটিক ফেইট, ভাইকিং, ব্ল্যাক, প্ল্যাজমিক নক, স্যাভাজেরি ও ফিউজ। নির্ধারিত ফি-এর বিনিময়ে অনলাইনে কনসার্টটির টিকিট কেনা যাবে। তবে সেটার দাম কত হবে, তা এখনও চূড়ান্ত করা হয়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..