1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেসি-রোনালদোকে ছাড়িয়ে গেলেন লেভানডস্কি

  • আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১৯৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ইউরোপিয়ান ক্লাব ফুটবলের শ্রেষ্ঠত্বের আসর চ্যাম্পিয়নস লিগে নিজের শততম ম্যাচ হ্যাটট্রিকে রাঙালেন রবার্ট লেভানডস্কি। গতকাল রাতে গ্রুপ পর্বের ম্যাচে বেনফিকাকে ৫-২ গোলে হারায় বায়ার্ন মিউনিখ। দলের বড় জয়ে এ টুর্নামেন্টে নিজের চতুর্থ হ্যাটট্রিক করেন লেভানডস্কি।

প্রথম পোলিশ ফুটবলার হিসেবে চ্যাম্পিয়নস লিগে শততম ম্যাচ খেলতে নেমেই ইতিহাস গড়েছিলেন লেভানডস্কি। তবে গোলমেশিন খ্যাত এই তারকা গোলে ছাড়া কীভাবে দিনটাকে উদযাপন করেন। একে একে তাই বেনফিকার জালে বল পাঠালেন তিনবার।

হ্যাটট্রিক ছাড়াও এদিন আরও কিছু রেকর্ড করেছেন লেভা। ছাড়িয়ে গেছেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো তারকা ফুটবলারদেরও। চ্যাম্পিয়নস লিগে শততম ম্যাচে এখন সর্বোচ্চ ৮১ গোল লেভানডস্কির। ৭৭ গোল নিয়ে আগে এই রেকর্ডের মালিক ছিলেন মেসি। রোনালদো একশ ম্যাচে করেছিলেন ৬৪ গোল।

গোল করা যে লেভানডস্কির স্বভাবে পরিণত হয়ে গেছে, গত দুই মৌসুম ধরে সবাই তা দেখে আসছে। চ্যাম্পিয়নস লিগে শেষ ২০ ম্যাচে ২৮ গোল, সেই সত্যটাকে আরও বাস্তবিক করছে। চলতি মৌসুমে বায়ার্নের হয়ে ১৮ ম্যাচে ২২ গোল করে ফেলেছেন তিনি। যার মধ্যে চ্যাম্পিয়নস লিগে চার ম্যাচ খেলে পেয়েছেন ৮ গোলের দেখা।

গতকাল বেনফিকাকে উড়িয়ে দেয়ার ম্যাচে বায়ার্নের হয়ে অপর দুই গোল সার্জ গ্যানাব্রি এবং লেরয় সানের। লেভানডস্কি নিজের গোল তিনটি করেন ২৬, ৬১ এবং ৮৪ মিনিটে। এদিন আরও একটি গোল পেতে পারতেন পোলিশ মহাতারকা। তবে প্রথমার্ধের ইনজুরি সময়ে তার নেয়া পেনাল্টি ঠেকিয়ে দেন বেনফিকা গোলরক্ষক ওডিসিয়াস।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..