1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ব্রাজিলের গায়িকা মারিলিয়া বিমান দুর্ঘটনায় নিহত

  • আপডেট টাইম : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৩৪৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : ব্রাজিলের জনপ্রিয় গায়িকা মারিলিয়া মেন্ডনকা বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন। ২৬ বছর বয়সী এ গায়িকা খুব অল্প বয়সে সুরের মুর্ছনায় সবার মন জয় করে ফেলেন।

ব্রাজিলের কর্তৃপক্ষ জানায়, মারিলিয়াসহ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আরও চারজন। তারা হলেন মারিলিয়ার এক আত্মীয়, তার প্রযোজক ও দুজন ক্রু সদস্য। দেশটির মিনাস গেরাইস রাজ্যে এ দুর্ঘটনাটি ঘটে স্থানীয় সময় শুক্রবার ( ৫ নভেম্বর)।

জানা গেছে, কারাটিঙ্গা শহরে স্থানীয় সময় শুক্রবার ( ৫ নভেম্বর) সন্ধ্যায় তার কনসার্টে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু সেখানে পৌঁছানোর আগেই দুর্ঘটনার কবলে পড়ে প্লেনটি। দুর্ঘটনার এক ঘণ্টা আগেও তিনি ব্যক্তিগত এয়ারক্র্যাফটে বসার প্রস্তুতির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন।

কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখতে তদন্ত করা হচ্ছে বলে জানা গেছে।

২০১৯ সালে লাতিন গ্র্যামি অ্যাওয়ার্ড জিতেছিলেন এ সংগীতশিল্পী। সাধারণত প্রেমের সম্পর্কে ব্যর্থ হয়ে নারীদের অভিজ্ঞতা সম্পর্কিত গান গেয়ে সবার নজরে চলে আসেন এ শিল্পী।

ব্রাজিলের বিখ্যাত গান সার্টেনেজোর এই গায়িকা টিনএজ বয়স থেকে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। ইনফিডেলিটি গানের মধ্য দিয়ে ২০১৬ সালে জনপ্রিয়তা লাভ করেন মারিলিয়া। দেশের মধ্যে ‘কুইন অব সাফারিং’ নামেই তাকে চেনে সবাই।

ইউটিউবে তার ফলোয়ার সংখ্যা ৩ দশমিক ৩ মিলিয়নেরও বেশি। ২০২০ সালে ব্রাজিলে তার গান সবচেয়ে বেশি শোনা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..