1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নেইমার-এমবাপের নৈপুণ্যে পিএসজির জয়

  • আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৫০৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির অনুপস্থিতিতে নেইমার-এমবাপের ম্যাজিকে লিগ ওয়ানে দারুণ জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। প্রথমার্ধে জোড়া গোল করেন নেইমার। আর দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান বাড়ান এমবাপে। তবে ম্যাচের শেষ দিকে দুই গোল শোধ দিলেও হার থেকে রক্ষা পায়নি বোর্দো।

শনিবার রাতে বোর্দোর মাঠে ৩-২ গোলে জিতেছে মাওরিসিও পচেত্তিনোর দল। এই জয়ে শীর্ষস্থান আরও মজবুত করল পিএসজি।

এই ম্যাচে ছিলেন না আর্জেন্টাইন তারকা মেসি। পেশির চোটে ছিলেন মাঠের বাইরে। তার জাতীয় দল সতীর্থ আনহেল ডি মারিয়াও ছিলেন না এ দিন।

লিড নিতে বেশি সময় নেয়নি পিএসজি। ২৬ মিনিটে এমবাপের বাড়ানো বল প্রতিপক্ষের জালে পাঠান নেইমার। ব্রাজিলিয়ান এই তারকার গোলেই এগিয়ে যায় প্যারিসিয়ানরা। এর পর ৪৩ মিনিটে আবারও এই জুটি ত্রাতা হয়ে আসেন অতিথি শিবিরে। এবারও এমবাপ্পের অ্যাসিস্টে গোল করেন নেইমার। আর পূরণ করেন নিজের জোড়া গোল। এই দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বিরতির পর ফিরে ৬৩তম মিনিটে ব্যবধান ৩-০ করে পিএসজি। এ সময়ে উইজনালডামের বাড়ানো বল ধরে ফাঁকা জালে পাঠান এমবাপে।

এর পর ম্যাচে ৭৮তম মিনিটে এলিসের গোলে ব্যবধান কমায় বোর্দো। পরে ম্যাচের নির্ধারিত সময় শেষে যোগ করা সময়ে আরও একটি গোল করে তারা। এবার স্বাগতিকদের হয়ে স্কোরসিটে নাম তোলেন নিয়াং। যদিও তা ব্যবধান কমিয়েছে মাত্র।

জয় নিয়ে শেষপর্যন্ত ঘরে ফিরেছে পোচেত্তিনোর দল।

১৩ ম্যাচ থেকে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচে ২৪ পয়েন্টে দুইয়ে লঁস। আর ২৩ পয়েন্ট নিয়ে নিস তিনে, তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে মার্সেই আছে চারে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..