1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘হাবিবি’ নিয়ে হাজির নুসরাত ফারিয়া

  • আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ১৭৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : ফের গানে ফিরলেন নায়িকা নুসরাত ফারিয়া। এবারও চোখ ধাঁধানো কোরিওগ্রাফি। সঙ্গে পছন্দের মানুষটিকে ‘হাবিবি’ হওয়ার প্রপোজ! গানটির ব্রিজ-লাইন এমন- বেবি বেবি হবে কি আমার হাবিবি…। হ্যাঁ, অবশেষে উন্মুক্ত হলো এই গায়িকা-নায়িকার নতুন গান ‘হাবিবি’।

আজ (৭ নভেম্বর) শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে এটি। সেখানে অ্যারাবিক ঢঙে হাজির হয়েছেন এই তারকা। এটি তার তৃতীয় গান।

‘হাবিবি’র কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। গানটির ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন বাবা যাদব।

সাড়ে তিন মিনিটের এই চিত্রে বরাবরের মতোই লাস্যময়ী রূপে হাজির হয়েছেন ফারিয়া।

ফারিয়া গানটি প্রসঙ্গে বললেন, ‘এটা অ্যারাবিক ফিউশন পপ টিউনের একটা গান। এটি আইটেম সংয়ের ঢঙে সুর করা হয়েছে। ভিডিওটাও সেই মাপে তৈরি। আমি বলবো যে এটা আমার সবচেয়ে বিলাসবহুল একটা মিউজিক ভিডিও। কোনোরকম কার্পণ্য করিনি, যতটা পেরেছি ততটাই সুন্দর করে করার চেষ্টা করেছি।’

উল্লেখ্য, ‘পটাকা’ দিয়ে গায়িকা হিসেবে সামনে এসেছিলেন নুসরাত ফারিয়া। এই সূত্রে আলোচনা যেমন হয়েছে তেমনি সমালোচনাও। তবে ‘আমি চাই থাকতে’ গানটি দিয়ে সেই সমালোচনা পুষিয়ে দিয়েছিলেন এই গায়িকা-নায়িকা। ‘হাবিবি’ তার তিন নম্বর সিঙ্গেল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..