1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আরো এক বসন্ত পার করলেন ঋতুপর্ণা

  • আপডেট টাইম : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৫৭৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : নয়ের দশক থেকে আজও তার জনপ্রিয়তা অক্ষুন্ন। তার অভিনয় দক্ষতায় আজও একইরকম মুগ্ধ দর্শক। দীর্ঘ তিন দশকের ক্যারিয়ার, বাণিজ্যিক ছবি থেকে অন্যধারার ছবিতে যার অবাধ যাতায়াত। তিনি আর কেউ নন টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

এ অভিনেত্রী রবিবার (৭ নভেম্বর) আরো এক বসন্ত পার করলেন। দেখতে দেখতে ৫০ পেরিয়েছেন ঋতুপর্ণা, কিন্তু তিনি বারবার প্রমাণ করেছেন বয়স শুধুমাত্র একটা সংখ্যা।

এ বছরের জন্মদিন একটু অন্যরকম কাটছে নায়িকার। বর্তমানে পরিবারের সঙ্গে লন্ডনে জন্মদিন পালন করছেন নায়িকা। জন্মদিনের কিছুদিন আগেই পৌঁছে গিয়েছেন তিনি। পরিবারের সঙ্গেই কাটাবেন সারাদিন। এদিকে নায়িকার জন্মদিনে একটি জমজমাট পার্টির আয়োজন করেছেন তার স্বামী সঞ্জয় চক্রবর্তী।

জন্মদিনের সকালেই ঋতুপর্ণাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন। আগামী দিনগুলো খুব আনন্দে কাটুক।’

সময়টা বেশ ভালোই কাটছে নায়িকার, হাতে রয়েছে একের পর এক ছবি। এই পূজায় মুক্তি পেয়েছে তার একটি গান। বাপি লাবিড়ির সুরে গান গেয়েছেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণা সেনগুপ্ত’র আগামী হিন্দি ছবি ‘ইত্তর’। কিছুদিন আগেই মুম্বাইয়ে সেই ছবির শুটিং করেছেন নায়িকা। একই সঙ্গে সম্প্রতি হিমাচলে আগামী বাংলা ছবির শুটিং শেষ করলেন ঋতুপর্ণা। ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য। সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ঋতুপর্ণার পাশাপাশি এই ছবিতে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..