1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

ফলো আপ: সন্তানের জন্য ওষুধ কিনতে গিয়ে নিখোঁজের ৭ দিন বাড়ি ফিরছেন সিতাংশ দত্ত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২০৪ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট এলাকার বাসিন্দা সিতাংশু লাল দত্ত (৪৫) কে নিখোঁজ হওয়ার ৭ দিন পর গত সোমবার সন্ধ্যা ৭টায় সিলেট র‌্যাব-৯ প্রধান কার্যালয়ে পাওয়া গেছে। সিতাংশুর স্ত্রী মনি বালা দত্ত এ তথ্য নিশ্চিত করে জানান, চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসান হত্যার দুদিন পর চৈত্রঘাট বাজার থেকে র‌্যাব সদস্যরা থাকে সন্দেহজনক হিসেবে আটক করে নিয়ে যান।
নিজ বাড়ি ফেরার পথে এ বিষয়ে সিতাংশু লাল দত্তের সাথে কথা হলে তিনি জানান, গত ২ নভেম্বর মঙ্গলবার রাতে র‌্যাব সদস্যরা আমাকে নাজমুল হত্যার ঘটনায় সন্দেহজনক হিসেবে তুলে নিয়ে যান। আমাকে ৭দিন সিলেট র‌্যাব-৯ এর ক্যাম্পে রাখা হয়েছিল। জিজ্ঞাসাবাদ করার পর নাজমুল হত্যায় কোন সংশ্লিষ্টতা না পাওয়া গত সোমবার সন্ধ্যায় আমার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছেন। র‌্যাব সদস্যরা আমাকে কোন নির্যাতন করেনি।
সিতাংশু লাল দত্তের স্ত্রী মনিবালা দত্ত আরো বলেন, ঘরে ১৮ মাসের শিশু সন্তানের সর্দি, জ্বরের ওষুধ আনতে গত মঙ্গলভার রাত সাড়ে ১০ টায় ঘর থেকে চৈত্রঘাট বাজারে যান। এর পর থেকে তিনি নিখোঁজ হয়েছিলেন। বিভিন্ন স্থানে খোঁজ করেও স্বামীকে না পেয়ে গত রোববার (৭ নভেম্বর) সন্ধ্যায় কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন তার স্ত্রী মনিবালা দত্ত (৪২)। স্থানীয় লোকজনের নানামুখী খবরে আতঙ্কিত হয়ে স্বামীর সন্ধানে দুটি শিশু সন্তান নিয়ে দ্বারে দ্বারে ঘুরেছিলেন স্ত্রী মনিবালা দত্ত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..