1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

যাচাই-বাছাইয়ে বাতিল ঘোষিত বড়লেখায় আপিলে প্রার্থীতা ফিরে ফেলেন ২ চেয়ারম্যান প্রার্থী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২৪০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখার নিজবাহাদপুর ও বর্ণি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’র প্রার্থীসহ ২ জন চেয়ারম্যান প্রার্থী আপিল করে তাদের প্রার্থীতা ফিরে ফেলেন। বাছায়ে তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছিলেন সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার। এছাড়াও বাতিলের বিরুদ্ধে আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছেন আরো ৩ জন ইউপি সদস্য প্রার্থী।

আপিল শুনানি শেষে মঙ্গলবার (৯ নভেম্বর) জেলা নির্বাচন কর্মকর্তা ও আপিল কর্তৃপক্ষ মোহাম্মদ আলমগীর হোসেন তাদের মনোনয়ন বহাল রাখেন।মনোনয়ন ফিরে পাওয়া চেয়ারম্যান প্রার্থীরা হলেন বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ময়নুল হক ও বর্ণি ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (আ’লীগ বিদ্রোহী) আব্দুল মুহিত। অন্যদিকে সাধারণ সদস্য প্রার্থীরা হলেন বড়লেখা সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বদরুল ইসলাম ও ৭ নম্বর ওয়ার্ডের ফয়জুর রহমান এবং ৮ নম্বর দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আব্দুল আহাদ। প্রার্থীতা ফিরে পাওয়ার পর তাদের সমর্থকদের মধ্যে আনন্দ উচ্ছ¡াস বইতে দেখা গেছে।অপরদিকে আপিলে বাতিল বাধ পড়েছেন তালিমপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আ’লীগ বিদ্রোহী) সুনাম উদ্দিন।

গত ৪ নভেম্বর যাচাই-বাছাইকালে বিভিন্ন ত্রæটির কারণে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের রিটার্নিং কর্মকর্তা তাদের প্রার্থীতা বাতিল করেন।আপিলে ২ চেয়ারম্যান প্রার্থী ও ৩ মেম্বার প্রার্থীর প্রার্থীতা ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বড়লেখা উপজেলা নির্বাচন কর্মকর্তা এসএম সাদিকুর রহমান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..