1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কাজে যোগ দিয়েছেন শাহরুখ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২৬২ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার শাহরুখ খান। বেশ কিছুদিন বিরতিতে থাকার পর আবারো সিনেমার শুটিংয়ে ফিরছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শাহরুখ আগামী ২১ নভেম্বর থেকে পুনরায় শুটিংয়ে যোগ দেবেন। ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নির্মাতা অ্যাটলির ‘লায়ন’ সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘শাহরুখের শুটিংয়ে ফেরার পরিকল্পনা চলছে। তবে তিনি আগামী ১৫ নভেম্বরের পর এ বিষয়ে নিশ্চিত করবেন।’

গত মাসের শুরুতে মাদক মামলায় গ্রেপ্তার হন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। এরপর থেকেই শুটিং বন্ধ রেখেছেন শাহরুখ। কিছুদিন আগে তার ছেলে জামিনে মুক্ত হয়েছেন। এখন অনেকেটাই চিন্তামুক্ত তিনি। এছাড়া আগামী ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিন। ছেলের জন্মদিন শেষ করেই আবারো কাজ শুরু করতে চাইছেন এই অভিনেতা।

জানা গেছে, ‘লায়ন’ সিনেমাটি ব্যাংক ডাকাতির গল্প নিয়ে। ‘মানি হাইস্ট’ ওয়েব সিরিজের অনুকরণে এটি তৈরি হচ্ছে। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি নির্মাতারা। ভক্তদের ধারণা, বড় কোনো চমক নিয়েই হাজির হবেন শাহরুখ ও অ্যাটলি। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণের ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। এছাড়াও আছেন প্রিয়ামণি, সুনীল গ্রোভার, সানায়া মালহোত্রা, যোগী বাবু প্রমুখ।

অন্যদিকে, যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমাতেও দেখা যাবে শাহরুখকে। খুব শিগগির সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটিরও শুটিং শুরু করবেন শাহরুখ। এই সিনেমায় ‘কিং খান’র সঙ্গে আরো আছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..