1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার ৬ষ্ঠ জেলা কমিটি পরিচিতি সভায় ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৪৩৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার : সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার ছাত্র সমাবেশ ও ৬ষ্ঠ জেলা কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত। আজ ১১ নভেম্বর ২০২১,বৃহস্পতিবার বিকাল ৩টায় মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা সভাপতি রেহনোমা রুবাইয়াৎ এর সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক রাজিব সূত্রধর এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। মৌলভীবাজারে স্বায়ত্তশাসিত পাবলিক বিশ্ববিদ্যালয় ও সরকারি মেডিকেল কলেজ নির্মাণ করা, করোনাকালে শিক্ষা প্রতিষ্ঠানের বেতন ফি মওকুফ করা, শিক্ষার সংকোচন, সাম্প্রদায়িকীকরণ, বাণিজ্যিকীকরণ বন্ধ করা সহ সামগ্রিক শিক্ষা অধিকার রক্ষার দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র মৌলভীবাজার জেলা শাখা এই ছাত্র সমাবেশের আয়োজন করে। শিক্ষা রক্ষার বিভিন্ন দাবিতে ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার শহরে সুসজ্জিত একটি মিছিল বের করে। মিছিল শেষে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাসদ কেন্দ্রীয় বর্ধিত পাঠচক্রের সদস্য এডভোকেট মঈনুর রহমান মগনু, বাসদ জেলা সদস্য এডভোকেট আবুল হাসান, শিশু কিশোর মেলা জেলা উপদেষ্টা বিপাশা দাশগুপ্ত, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক শোভন রহমান, ছাত্র ফ্রন্ট জেলা সহসভাপতি বিশ্বজিৎ নন্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিতম দাস, জেলা সংগঠক মোঃ জসিম উদ্দীন, রাজনগর চা বাগান কমিটির আহ্বায়ক সবুজ গৌড়। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশে ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য পিনাক দেব। কমিটি পরিচিতি সভায় ও ছাত্র সমাবেশে সংগঠনের প্রাক্তন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ছাত্র সমাবেশের সভাপতির বক্তব্যে জেলা সভাপতি রেহনোমা রুবাইয়াৎ গত ৫ নভেম্বর ২০২১, শুক্রবার সংগঠনের জেলা কার্যালয়ে কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুক্তা বাড়ৈ এর উপস্থিতিতে এবং অনুবেদনে গঠিত জেলা ৬ষ্ঠ কাউন্সিলের গঠিত কমিটি পরিচিতি করিয়ে দেন।
৬ষ্ঠ জেলা কমিটির সভাপতি বিশ্বজিৎ নন্দী, সহসভাপতি প্রিতম দাস, সাধারণ সম্পাদক রাজিব সূত্রধর, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক সবুজ গৌড়, অর্থ সম্পাদক অনন্ত দাস অর্ণব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিয়া রহমান, স্কুল সম্পাদক কাকলী সরকার, পাঠাগার সম্পাদক তেরেজা তপ্ন, সদস্য অজয় গোস্বামী ও নয়ন দেবনাথ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..