1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

অভিনেত্রী উরফি খোলামেলা পোশাকে ভাইরাল

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ১২৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: সিজলিং এবং বোল্ড লুকের মাধ্যমে সবসময়ই ইন্টারনেটে উষ্ণতা ছড়ান অভিনেত্রী উরফি জাভেদ। এই খোলামেলা পোশাকের জন্য নিয়মিত ট্রলের শিকার হতে হয় তাকে।এসব ট্রল নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেছেন উরফি। সেখানে তিনি বলেছেন, ট্রল আর আমার মধ্যে একটা দেওয়া-নেওয়ার সম্পর্ক আছে। ফ্যাশন চয়েসে উরফিকে যেমন সহজে অন্যদের চেয়ে আলাদা করা যায় তেমনি তার কথাবার্তাও।তাকে নিয়ে যেসব ট্রল করা হয়ে এসব বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার বোল্ড আউটফিটের কথা তো সবারই জানা। এ জন্য আমাকে ট্রলও করা হয় বহু। সবার তো আর আমাকে পছন্দ হবে না, সবার রুচিও ভালো হবে না। ভেজিটেরিয়ানরা মাংস খায় না বলে তারা যেমন মাংসের সমালোচনা করে, আমার ক্ষেত্রেও একই ব্যাপার হচ্ছে।

 

তিনি আরও বলেন, তাই যারা আমাকে নিয়ে ট্রল করেন আমি তাদের দোষ দেই না। তারা তো চিকেন বিরিয়ানির স্বাদই জানে না। যারা ইন্টারনেটে সবসময় ট্রল করেন তাদের হাতে কোনো না কোনো ইস্যু তুলে দেওয়া নিজের দায়িত্ব বলেও মনে করেন এই অভিনেত্রী।তিনি বলেন, তারা যেটা করছে সেটাতে যদি তারা খুশি হয়, করুক। আমি আমার কাজ করে যাব। ট্রলারদের সঙ্গে এটাই আমার সম্পর্ক, তাদের আমি কিছু দেব, তারা আমাকে কিছু দেবে। এটা একরকমের ফিফটি-ফিফটি সম্পর্ক।

সর্বশেষ ‘বিগ বস ওটিটিতে’ দেখা গিয়েছিল উরফিকে। ভক্তদের সঙ্গে কীভাবে সবসময় যোগাযোগ রাখতে হয় সেটা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। নিয়মিত ছবি ও ভিডিও দিয়ে থাকেন তিনি। বাড়ে ভাইয়্যা কি দুলহানিয়া, মেরি দুর্গা, বেপান্নাহ সিনেমাতেও কাজ করেছেন উরফি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..