1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে সালিশি বৈঠকে সংঘর্ষ আহত :২

  • আপডেট টাইম : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৪০৬ বার পঠিত
স্টাফ রিপোর্টার :  মৌলভীবাজার সদরের ১১ নং মোস্তফাপুর ইউনিয়নে গ্রাম্য সালিশি বৈঠকে সালিশের লোকজনকে অপমান করাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের দু’জন আহত হয়েছেন। গতকাল শনিবার ইউনিয়নের শ্রীবাউর গ্রামে এ ঘটনাটি ঘটে। সালিশ বৈঠকে উপস্থিত সূত্রে জানা যায় -মকবুল হোসেন (৫৫) এবং তার ভাই মজনু মিয়া (৬০)’র মধ্যে বাড়ীর সীমানা সংক্রান্ত খুটি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। স্থানীয় পঞ্চায়েতের লোকজন বারবার চেষ্টা করলেও মজুন মিয়ার অমতের কারনে বিষয়টি সমাধান করা যাচ্ছিল না । এ নিয়ে গত শনিবার শ্রীবাউর গ্রামে সালিশ বৈঠক বসে। সালিশ বৈঠকে মকবুল হোসেন তার জবানবন্দি দেওয়ার এক পর্যায়ে প্রতিপক্ষ তার ভাই মজনু মিয়া ও ভাতিজা অনু মিয়া ক্ষিপ্ত হয়ে উঠে। সালিশের লোকজন তাদেরকে শান্ত করার চেষ্টা করলে মজুন মিয়ার ভাতিজা অনু মিয়া ক্ষিপ্ত হয়ে সালিশের জৈনক এক ব্যাক্তিকে চেয়ার দিয়ে আঘাতের চেষ্টা করে। এর জের ধরে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের দুজন আহত হয় দুজন।
আহতরা হলেন-মজনু মিয়া (৬০) ও মকবুল হোসেনের পক্ষের আতিকুল (২৭)। সর্বশেষ এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানা অফিসার ইনচার্জ ইয়াছিনুল হককে মোবাইলে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..