1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টালিউডের ছবিতে জুটি বাঁধছেন প্রসেনজিৎ-মিথিলা

  • আপডেট টাইম : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৩৮৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : টালিউডের পরিচালক শৌভিক কুণ্ডুর ‘আয় খুকু আয়’ নতুন ছবিতে জুটি বাঁধছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রাফিয়াথ রশিদ মিথিলা। এ ছবির প্রযোজক হিসেবে থাকছেন অভিনেতা জিৎ।

টালিপাড়ায় শৌভিক কুণ্ডুর নতুন সিনেমা ‘আয় খুকু আয়’ ঝড় তুলতে চলেছে। ছবির শুটিং শুরু হচ্ছে আগামী সোমবার (১৫ নভেম্বর)। ছবিতে এক ঝাঁক তারকাকে অভিনয় করতে দেখা যাবে। তালিকায় আছেন- সোহিনী সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোস। খবর আনন্দবাজার অনলাইন পত্রিকা।

শুধু জুটিতে নয়, ছবির গানের ক্ষেত্রেও সাহসের পরিচয় দিতে চলেছেন শৌভিক এবং সুরকার রণজয় ভট্টাচার্য। হেমন্ত মুখোপাধ্যায় ও শ্রাবন্তী মজুমদারের এক সময়কার বিপুল জনপ্রিয় গান ‘আয় খুকু আয়’ গানটি নতুন ভাবে সংস্করণ শোনা যাবে এ ছবিতে। এ ছবিতে সুরকারের কাজ করবেন রণজয় ভট্টাচার্য। গানটিকে এই সময়ের মতো করে বাঁধতে চলেছেন রণজয়। শ্রীকান্ত আচার্যের কণ্ঠে শোনা যাবে গানটি।

ছবির প্রথম লোগো প্রকাশ্যে এসেছে গত শুক্রবার (১২ নভেম্বর)। লোগো জুড়ে ছবির নাম। ‘খুকু’ শব্দের মাথায় কুমকুম টিপ। তাকে ঘিরে চন্দনের সূক্ষ্ম কারুকাজ। ‘আয়’ শব্দে গাছকৌটোর ছবি। পুরোটাই যেন ভাসছে পদ্মপাতায়। টলমল করছে শিশিরবিন্দুর মতোই! এ ভাবেই ছবির অনেক বার্তা পৌঁছে গিয়েছে সিনেমাপ্রেমীদের কাছে।

চলচ্চিত্রটি বিনোদনের পাশাপাশি তথ্যও পরিচালনা করে। সেখানে মেয়েটির বেড়ে ওঠা এবং অবশেষে বাবার হাত ধরে বিয়ের মঞ্চে পৌঁছানোর গল্প থাকবে। আর এর মধ্য দিয়ে যাবে চিত্রনাট্য।

ছবির বিষয় নিয়ে পরিচালক শৌভিক কুণ্ডু বলেন, ‘‘শহুরে বাবা-মেয়ে নয়, আমার ছবি শোনাবে গঞ্জের বাবা-মেয়ের কাহিনি। আজও যা বড় পর্দায় কেউ ধরেননি!’’

পরিচালকের দাবি, সবাই শহরের কথা বলে। তিনি না হয় ভিন্ন দিক তুলে ধরলেন। তা ছাড়া, তিনি নিজে উঠে এসেছেন গঞ্জ থেকে। তাই তার পরিচালিত সমস্ত ছবিই তার জীবনের ছায়া।

প্রসেনজিৎ ও মিথিলা চরিত্র নিয়ে পরিচালক বলেন,”এই জুটি সম্পর্কে কিছুই বলব না। দুইমাসের মধ্যে টিজার ও ট্রেলার সামনে আসবে, তখনই দেখতে পাওয়া যাবে”।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..