1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সায়েদাবাদে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৬

  • আপডেট টাইম : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৫৭৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রাজধানীর সায়েদাবাদ জনপথ মোড়ে সিলিন্ডার বিস্ফোরণে ছয় জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশংকাজনক।

শনিবার (১৩ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে আওয়াল আমিরুল মোটর পার্টস মার্কেটের নিচতলায় এই বিস্ফোরণ হয়। দগ্ধদের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বিস্ফোরণে দগ্ধরা হলেন‑ আবুল কালাম (৫৮), শামসুদ্দিন রবিন (২৮), রিপন (৪৫), শফিক (৪০), বিশ্বনাথ (৫০) ও কবির (৪০)।

জানা যায়, জনপথ মোড় এলাকায় একটি দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে সেখানে থাকা সবাই দগ্ধ হয়েছেন। পরে, আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসেন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, ছয় জন রোগী এসেছেন। তবে তাৎক্ষণিক তারা কী পরিমাণ দগ্ধ হয়েছেন, তা জানাতে পারেননি।

পোস্তগোলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, মার্কেটের নীচ তলায় গ্যাস সিলিন্ডার রং করা হয়। একটি বিস্ফোরণের আগুনের ফুলকিতে সেখানে থাকা কর্মচারীরা দগ্ধ হন। খবর পেয়ে ফায়ারের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে তারা যাওয়ার আগেই আগুন নিভে যায়।

ধারণা করা হচ্ছে সিলিন্ডারের ভেতরে জমে থাকা গ্যাস থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে।

দগ্ধ শামসুদ্দিন রবিন জানান, ওই মার্কেটে তার ওয়েল্ডিং দোকান আছে। হঠাৎ পাশের দোকান থেকে আগুনের ফুলকিতে তার দুই হাত ও মুখমণ্ডল ঝলসে যায়। কীভাবে এই অগ্নিকাণ্ড হয়েছে, তিনি কিছুই জানেন না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..