1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

ঘরবন্দি শাকিব খান, জেনে নিন কারণ

  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: লকডাউনের ভেতরেও শুটিং করার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে শেষ পর্যন্ত শুটিংয়ে অংশ নিচ্ছেন না শাকিব খান। আপাতত ঘরবন্দি সময় কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শাকিব খানের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, ওয়াজেদ আলী সুমনের ‘অন্তরাত্মা’র শুটিং শেষ করে ঢাকায় ফেরেন ৫ এপ্রিল। সোহানী হোসেনের গল্প ও প্রযোজনায় এতে তার বিপরীতে কাজ করেছেন কলকাতার দর্শনা বণিক। পাবনা থেকে ঢাকায় নেমেই শাকিব খান গ্রহণ করেন করোনাভাইরাসের টিকা। শিডিউল নোটবুকে লেখা ছিল মাঝের একদিন আবার ফিরবেন নতুন ছবির শুটিংয়ে।

কারণ, শাকিব চাইছিলেন করোনাকালীন বিরতিটা সিনেমা সংশ্লিষ্টদের কড়ায়-গণ্ডায় পুষিয়ে দিতে। সেই হিসেবে তরুণ নির্মাতা তপু খানের ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবিটিও ৭ এপ্রিল থেকে টানা শুটিংয়ের প্রস্তুতি ছিল। তবে সেটি আপাতত আর মাঠে গড়াচ্ছে না, ফের ঘরবন্দি হলেন শাকিব খান। পেছনে রয়েছে দুটি বড় কারণ।

শাকিব সূত্র জানায়, সরকার ঘোষিত চলমান লকডাউনের মধ্যে শুটিংয়ে সরাসরি বাধা না থাকলেও সময়টা বড় বেশি প্রতিকূল। কারণ, করোনার সংক্রমণ হু হু করে বাড়ছে। তবু তপু খানের টিম প্রস্তুত ছিল মাঠে নামার। কারণ, লক্ষ্য ছিল ছবিটি ঈদে মুক্তি দেওয়া। কিন্তু ৪ এপ্রিল নির্মাতা তপুর শাশুড়ি মা করোনা আক্রান্ত হয়ে মারা যান।

একসঙ্গেই ছিল তাদের বসবাস। এসব কারণে পরিচালক ও নায়ক সিদ্ধান্ত নিলেন ৭ এপ্রিল থেকে শুটিংয়ের সিদ্ধান্তটি স্থগিতের। তপু খান জানান, আরটিভি প্রযোজিত ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর শুটিং আপাতত মাঠে গড়াচ্ছে না। প্রাথমিক সিদ্ধান্ত হয়েছে আসছে রোজায় একটানা শুটিংয়ের। যদি করোনা পরিস্থিতির উন্নতি হয়। মাঝে লম্বা সময় বিরতি নিয়ে এই ছবিতে শাকিব খানের বিপরীতে ফের নায়িকা হিসেবে নাম লেখালেন বুবলী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..