1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

মৌলভীবোজারে শেষ হয়েছে দুদিন ব্যাপী খোদে সাংবাদিকদের প্রশিক্ষন কর্মশালা

  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২২৬ বার পঠিত

বিকুল চক্রবর্তী: শিশুদের কথা তুলে ধরবে শিশু এই শ্লোগানকে সামানে রেখে মৌলভীবাজারে শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে শিশু সাংবাদিকতার প্রশিক্ষন কর্মশালা।
হ্যালো বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এর উদ্যোগে ও ইউনিসেফ এর অর্থায়নে আয়োজিত এ কর্মশালায় জেলার বিভিন্ন উপজেলা থেকে ২১জন খোদে সাংসাদিক অংশনেন।
রবিবার বিকেলে সার্টিফিকেট বিতরণের মধ্যদিয়ে এর সমাপ্তি হয়। মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শিশু সাংবাদিকদের হাতে তুলেদেন সদন। এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ শামীম অর রশিদ তালুকদার ও আদিবাসী নেতা পরিমল সিং বারাইক।
এর আগে কর্মশালার প্রথম দিন শ্রীমঙ্গল কৃষি অফিসের অডিটরিয়ামে এ কর্মশালা উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। এদিন কর্মশালার রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ, হ্যালো বিডিনিউজের মাল্টিমিডিয়া কোডিনেটর আল হাসান রাকিব ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। কর্মশারার ২য় দিনের সেশন অনুষ্ঠিত হয় শ্রীমঙ্গল সাদীমহলের ভিআইপি কনফারেন্স হলে। এ দিন রির্সোস পাসন হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, আল হাসান রাকিব, আফসান নিঝুম ও বিডিনিউজের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী।
পরে ৪টি দলে বিভক্ত হয়ে শিক্ষার্থীদের নিয়ে শ্রীমঙ্গলের প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত এলাকা ও আদিবাসী পলি­তে ফিল্ড ভিজিট করেন খোদে সাংবাদিকরা।
প্রশিক্ষণে অংশনেয়া খোদে সাংবাদিকরা হলো ভিক্টর রায়, রাজশ্রী চক্রবর্তী, প্রজ্জ্বল প্রিয়, জোনাকী আক্তার, ফারজানা আক্তার মিম, সুমিত পাল, পারমিতা চৌধুরী মৌ, হৈমন্তী তাঁতী, চন্দন তাঁতী, ঋত্তিক সুদ্ধ সরব, সুকৃতি রায়, প্রমিতা দে, টিনা তাঁতী, রিমি দাশ, আরোতি দাশ, তুষার সিং বারাইক,শাহ মোহাম্মদ হাসান আলী, তিথলী দে, মাহিমা জাহান সায়মা, সেলিসটিনা খারিয়া ও পুন্যশ্রী প্রিয়ানা।
সন্ধ্যায় সাটিফিকেট বিতরণের মধ্যদিয়ে শেষ হয় প্রশিক্ষন কর্মশালা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..