1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অভিনেত্রী হতে এসে ১৭ বছর বয়সে হলেন মা!

  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৩৮৭ বার পঠিত

অনলাইন ডেস্ক: মাত্র ৬ বছর বয়সেই তিনি অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এরপর পূর্ণবয়স্ক অভিনেত্রী হিসেবে তার পথচলা শুরু হয় ১৯৯৩ সালের ‘দেখ ভাই দেখ’ সিরিয়ালের মাধ্যমে। ভারতীয় টেলিভিশন সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঊর্বশী ঢোলাকিয়ার গল্পের শুরুটা এমন। পরবর্তীতে হিন্দি সিরিয়ালের তুমুল জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠাপান ঊর্বশী। একতা কাপুরের ‘কসৌটি জিন্দেগি কে’ সিরিয়ালের কমলিকা বসু চরিত্রটি দিয়ে খ্যাতির চূড়ায় আরোহণ করেন তিনি।সাফল্যের পেছনে ঊর্বশী রয়েছে সংগ্রামী দীর্ঘ এক জীবন। ১৯৯৩ সালে তার বয়স যখন মাত্র ১৫ বছর, তখন এক ব্যক্তির প্রেমে পড়েন। তাদের সেই প্রেম মেনে নেয়নি ঊর্বশীর পরিবার। তাই পরিবারের অমতেই সেই প্রেমিককে বিয়ে করে ফেলেন তিনি।কিন্তু সংসার ভাগ্য সুখের হলো না ঊর্বশীর। বিয়ের পরই মানসিক নির্যাতন শুরু হয় তার ওপর। যা মেনে নিতে পারেননি অভিনেত্রী। এরই মধ্যে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। মাত্র ১৭ বছর বয়সে জন্ম দেন জমজ সন্তান।

সন্তান জন্ম দেওয়ার পরের বছরই স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন ঊর্বশী। ১৮ বছর বয়সী এক যুবতী দুই সন্তানের মা, কিন্তু তার স্বামী নেই। সমাজের কটূক্তি আর নানা টানাপোড়েন মধ্যেও হার না মেনে ঘুরে দাঁড়ান ঊর্বশী।অভিনয় ক্যারিয়ার এবং সন্তানদের লালন-পালন, দুটোই সমান তালে চালিয়ে যান ঊর্বশী। এই সময়টাতে তার পরিবার পাশে ছিলো। জমজ সন্তানকে বাবা-মার কাছে রেখেই কাজ করে যান ঊর্বশী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..