1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

লকডাউনের মধ্যেই রাজধানীর কিছু এলাকায় পানির সংকট

  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১৩১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: লকডাউনের মধ্যেই রাজধানীর কিছু এলাকায় পানি সংকটে ভুগছে মানুষ। ওয়াসার পানির চাপ না থাকায় নির্দিষ্ট কিছু পয়েন্ট ছাড়া বেশিরভাগ বাড়ির লাইনে পানি মিলছে না। তাই গাড়ি থেকে কিনে চাহিদা পূরণ করছে অনেকে।

মিরপুরের মদিনা নগরের অনেক শিশুই পরিবারকে সহযোগিতা করতে মসজিদের ওজুখানা থেকে বিভিন্ন সময় খাবার পানি সংগ্রহ করতে দেখা গেছে।

গরম বাড়লেই এই এলাকার প্রায় ১২০ বাড়িতে পানির সমস্যা প্রকট হয়। পানি পেতে প্রতিটি বাড়ি থেকেই পাইপ টানা হয়েছে ওয়াসার সাপ্লাই হাউজ পর্যন্ত কিন্তু সুফল নেই।

বেশ কয়েকটি বাড়িতে দেখা যায় পানি ধরে রাখতে ড্রামসহ নানা প্রস্তুতি। খুব হিসাব করে চলে জমানো পানির ব্যবহার। এতে জীবন হয়ে উঠছে দুর্বিষহ।

বেশিরভাগ বাড়ির বাসিন্দা পানি কিনেই মেটাচ্ছেন প্রয়োজন। কিন্তু এতেও অতিরিক্ত টাকা আদায়সহ রয়েছে অনেক অভিযোগ। শুধু মদিনা নগর নয়, মিরপুরের বেশ কিছু এলাকায় এমন সংকটের কথা জানান ভুক্তভোগীরা।

সাপ্লাই ডিপো থেকে বিভিন্ন পরিমাপের ট্যাংক ভরে, অর্ডার অনুযায়ী পানি পৌঁছানো হয় ভোক্তাদের। তাও প্রয়োজনের তুলনায় কম। তাই অপেক্ষা করতে হয় দীর্ঘ সময়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..