1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

আগের রূপে রাজধানীর সব সড়ক, নেই নজরদারি

  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৪৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: করোনার দাপটে কাঁপছে গোটবিশ্ব,বাদ নেই বাংলাদেশও। এরই আদলে সোমবার থেকে বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করেছে সরকার। কিন্তু এবার ভিন্ন ভাবেই পালন হচ্ছে লকডাউন। বিশেষজ্ঞদের মতে ফের লকডাউন দেওয়ার তাগিদ থাকলেও খুলে দেওয়া হয়েছে গণপরিবহন। করোনার সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ থাকলেও তৃতীয় দিনে বুধবার (৭ এপ্রিল) সম্পূর্ণ আগের রূপে ফিরে এসেছে রাজধানীর সব সড়ক।

বিধিনিষেধের প্রথম দুই দিনে শুধু ব্যক্তিগত গাড়ি চললেও তৃতীয় দিনে এসে সড়ক দখলে নিয়েছে গণপরিবহন। সেই সঙ্গে বেড়েছে কাজের প্রয়োজনে বাইরে বের হওয়া সাধারণ মানুষের চলাচল।

আর এসবের কারণে আগের মতোই সড়কজুড়ে বেড়েছে গাড়ির চাপ। সেই চাপ সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে ট্রাফিক পুলিশকে।

তবে করোনার সংক্রমণ রোধে বিধিনিষেধ মানাতে সকাল থেকে সংশ্লিষ্ট দায়িত্বশীল কোনো কর্তৃপক্ষের নজরদারি চোখে পড়েনি।

সরকারি প্রজ্ঞাপনে সারাদেশের সব গণপরিবহন বন্ধ ঘোষণা করা হলেও মঙ্গলবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ঘোষণায় দেশের সকল সিটি করপোরেশন এলাকায় বুধবার সকাল ৬টা থেকে চলাচল শুরু করেছে গণপরিবহন।

উল্লেখ্য, অল্প কিছু গণপরিবহনে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা থাকলেও বেশিরভাগ পরিবহনে ছিল না। কিছু গণপরিবহনে দাঁড়িয়ে যাত্রী নিতে দেখা গেছে। স্বাস্থ্য ঝুঁকির মধ্যে অবাধে চলাচল করছে সাধারন মানুষ। নেই সংশ্লিষ্ট ব্যক্তিদের নজরদারি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..