1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

র‌্যাবের অভিযানে ৩৯৫ লিটার দেশীয় চোলাই মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৬ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:
কমলগঞ্জে র‌্যাব-৯ অভিযানে ৩৯৫ লিটার দেশীয় চোলাই মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প এর একটি আভিযানিক দল গত বৃহস্পতিবার বেলা পৌনে ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের মৃর্ত্তিঙ্গা চা বাগানের ফাঁড়ি বাম্বুতল এলাকা থেকে মৃত মাধব তন্তুবাই এর স্ত্রী সাথী রানী তন্তুবাই এর বসতঘর থেকে ৩৯৫ লিটার দেশীয় চোলাই মদ (ওয়াশসহ), ০১টি মোবাইল, ০২টি সীমকার্ড, নগদ ৪৮১৫ টাকা উদ্ধার করে। এ সময় মাজদিহি চা বাগানের সন্টু বাউরী (৩২), প্রদীপ চাউরা (২৮), বাবু লাল (৬০) ও মৃর্ত্তিঙ্গা চা বাগানের রাম গৌবিন্দ (৬০) কে গ্রেফতার করে। এ সময় সাথী রানী তন্তুবাই (৪২) কৌশলে পালিয়ে যায়।
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ২৪(খ)/৩৭/৪১ ধারা মূলে উদ্ধারকৃত আলামত, গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে বিকেলে কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
কমলগঞ্জ থানার ওসি ইয়াসদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত ৪ জন আসামীকে শুক্রবার মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..