1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জের আলীনগর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী রাজুর মতবিনিময় সভা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৫৪৯ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৬নং আলীনগর ইউনিয়নে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী যুবলীগ নেতা নিয়াজ মুর্শেদ রাজুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (১৮ নভেম্ভর) সন্ধ্যা ৭ ঘটিকায় আলীনগর ইউনিয়নের জাঙ্গালীয়া গ্রামে ৯নং ওয়ার্ডবাসীর অংশগ্রহণে হাজারো মানুষ এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। এ সময় নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী যুবলীগ নেতা নিয়াজ মুর্শেদ রাজু তার বক্তব্যে বলেন, আমি দীর্ঘদিন যাবত আলীনগর ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষের পাশে থেকে জনসেবা করে আসছি। আমার দাদার ইচ্ছা ছিলো আমি পড়ালেখা করে যেনো আলীনগরবাসীর পাশে দাড়াই। তাই আগামী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে যাচ্ছি। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমার দাদার স্বপ্ন প‚রন হবে। ইতিমধ্যে আমি আলীনগর ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন কাজ করেছি। আমার সাধ্যমতো এ ইউনিয়নের স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দিরে অনুদানসহ, অসহায় দরিদ্র মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। তিনি বলেন, আমি প্রতিটি ওয়ার্ডের সমস্যা সম্পর্কে অবগত আছি। চেয়ারম্যান নির্বাচিত হলে সরকারি অনুদান না পেলেও আপনাদের সকল দাবি তিন মাসের মধ্যে প‚রন করবো। অবহেলিত আলীনগর ইউনিয়নকে উন্নত ও একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে আপনাদের সমর্থন, দোয়া ও আশীর্বাদ প্রয়োজন। তাই আসন্ন নির্বাচনে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিন।
মতবিনিময় সভায় আওয়ামীলীগ নেতা এস এম আশিক রহমান, যুবলীগ নেতা সামসুল মিয়া, আলীনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনসুর আহমদ, সহ-সভাপতি ইমরান, সুহেল, ইউপি সদস্য পদপ্রার্থী বুলবুল আহমেদ মধু সহ এলাকার গন্যমান্যা ব্যাক্তির্গ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..