1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঘনিষ্ঠ বন্ধুই শ্রুতির প্রেমিক!

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৬০৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রুতি হাসান। বলিউডেও অভিনয় করেছেন তিনি। তার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও খবরে থাকেন শ্রুতি। অনেকবারই তার প্রেমের গুঞ্জন উঠেছে। বেশ আগে মাইকেল করসেল নামে এক ব্রিটিশ যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। গত বছরের শুরুতে বিচ্ছেদ হয় তাদের।

কয়েক মাস ধরে গুঞ্জন উড়ছিল, দিল্লির ডুডল আর্টিস্টি শান্তনু হাজারিকার সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রুতি হাসান। শুধু তাই নয়, তারা বিয়েও করেছেন! এ গুঞ্জন যখন জোরালোভাবে বাতাসে ভেসে বেড়াচ্ছে, তখন বিষয়টি নিয়ে মুখ খুলেন ‘গাব্বার সিং’ খ্যাত এই অভিনেত্রী। কিন্তু প্রেমের কথা স্বীকার করেননি। বরং শান্তনু তার ‘ঘনিষ্ঠ বন্ধু’ বলেই মন্তব্য করেন!

অবশেষে শ্রুতি স্বীকার করলেন সেই ঘনিষ্ঠ বন্ধু শান্তনুই তার প্রেমিক। অভিনেত্রী মন্দিরা বেদীর ‘দ্য লাভ লাফ লাইভ’ শোয়ে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন শ্রুতি হাসান। আর এ সময় শান্তনুর সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেন তিনি।

 

প্রেমের সম্পর্কের খবর লুকানোর কারণ ব্যাখ্যা করে শ্রুতি হাসান বলেন-‘আমি অতীতে অনেক কিছুই গোপন করেছি। ব্যক্তিগত বিষয় গোপন রাখতেই পছন্দ করি। আমি দীর্ঘ সময় ধরে একা, এ বিষয়টি বোঝানোর জন্য বলতে পছন্দ করি-‘ও মাই গড, আই অ্যাম টোটালি সিঙ্গেল।’ কারণ মানুষের কাছে আপনাকে কাঙ্ক্ষিত হিসেবে উপস্থাপন করতে হবে। এক পর্যায়ে আমার মনে হলো সম্পর্কের কথা লুকিয়ে রাখাটা আমার সঙ্গীর জন্য অসম্মাজনক।

 

শান্তনু হাজারিকা শ্রুতির সেরা বন্ধু। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, শান্তনু হাজারিকা আমার বেস্ট ফ্রেন্ড। সে খুব মেধাবী একজন শিল্পী। আমাদের সংবেদনশীলতা, শিল্প, মিউজিক, সিনেমার মতো অনেক বিষয়ে মিল রয়েছে। আমি তার সঙ্গে সময় কাটাতে পছন্দ করি। আমি তাকে সম্মান করি।

 

মাইকেল করসেলের সঙ্গে ব্রেকআপের পর বেশ কিছুদিন আড়ালে ছিলেন শ্রুতি। পরবর্তী সময়ে প্লাস্টিক সার্জারি করে খবরে আসেন তিনি। সেই কথা স্বীকারও করেন এ অভিনেত্রী। জানা গেছে, নাকে সার্জারি করিয়েছেন। তবে শ্রুতি জানিয়েছেন, প্লাস্টিক সার্জারি করিয়েছেন তাই বলে তিনি এর প্রচার করছেন না।

 

শ্রুতি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাবাম’। এতে তার সহশিল্পী বিজয় সেতুপতি। গত ৭ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। প্রভাসের সঙ্গে ‘সালার’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ সিনেমাখ্যাত প্রশান্ত নীল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..