1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মুশফিককে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিসিবি

  • আপডেট টাইম : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৫৬৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : সংবাদমাধ্যমে পাকিস্তান সিরিজে থাকা না থাকা নিয়ে কথা বলায় টাইগার ব্যাটার মুশফিকুর রহিমকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিসিবি। পাকিস্তানের বিপক্ষে দলে না থাকায় সংবাদ মাধ্যমে বিসিবি সম্পর্কে বিভিন্ন কথা বলেছিলেন টাইগার ক্রিকেটার। বোর্ডের এক সূত্র থেকে বিষয়টি জানা গেছে।

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খুব একটা সফল ছিলেন না মুশফিকুর রহিম। সফল ছিল না বাংলাদেশ দলও। সেই মুশফিককে এবার পাকিস্তানের বিপক্ষে সিরিজে বিশ্রাম দেওয়ার কথা বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাকে ছাড়াই বোর্ড ঘোষণা করে ১৬ সদস্যের স্কোয়াড। এসব নিয়ে মুশফিক বলেছিলেন, ব্যাপারটিকে তিনি বাদ দেওয়া হিসেবে নিয়েছেন। বোর্ড চাইলে এ ব্যাপারে তার সঙ্গে আলোচনা করতে পারত। তা ছাড়া উইকেটকিপিং ছাড়ার ব্যাপারেও বোর্ডকে আরও নিষ্ঠাবান হতে বলেন তিনি।

এমন মন্তব্যের কারণে মুশফিককে নোটিশ দিয়েছে বিসিবি। নোটিশের জবাবে তাকে বলতে হবে, কেন ও কী কারণে সংবাদমাধ্যমকে এসব কথা তিনি বলেছেন।

গত মঙ্গলবার (১৬ নভেম্বর) পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। মুশফিকুর রহিমের পাশাপাশি স্কোয়াডে জায়গা পাননি সৌম্য সরকার ও লিটন দাসও।

বাজে পারফরম্যান্সের কারণে প্রত্যাশিতভাবেই বাদ সৌম্য-লিটন। তবে মুশফিকের বাদ পড়া নিয়ে জোর আলোচনা চলছিল যে, তার টি-টোয়েন্টি ক্যারিয়ারও শেষ হয়ে গেল! তবে সেসব শঙ্কা উড়িয়ে দিয়ে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেন, টেস্ট চ্যাম্পিয়নশীপের অধীনে সামনে অনেকগুলো টেস্ট আছে। আর তাই তাকে সেই ম্যাচগুলোর জন্য মানসিকভাবে প্রস্তুত হতেই এখন বিশ্রাম দেওয়া হয়েছে।

নান্নু আরও বলেন, মুশফিক আমাদের অন্যতম সেরা ক্রিকেটার। পরপর চারটি টেস্ট ম্যাচ আছে আমাদের। ঘরের মাঠে পাকিস্তানের পর নিউজিল্যান্ডের মাটিতে গিয়েও দুটি টেস্ট খেলতে হবে। আমরা চাচ্ছি, মুশফিক যেন এখন থেকেই সেই ম্যাচগুলোর জন্য প্রস্তুতি নিয়ে সেরাটা দিতে পারে। আর এ জন্যই এখন তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..