1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ১১:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় :  সন্ধ্যায় তিন বিভাগে কালবৈশাখীর আশঙ্কা

টাইগারদের সামনে সিরিজ বাঁচানোর মিশন

  • আপডেট টাইম : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৪৩৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে হার দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু। প্রথম ম্যাচ শেষে অধিনায়ক মাহমুদউল্লাহর কণ্ঠে স্কোরবোর্ডে আরও কিছু রানের আক্ষেপ। তার ২৪ ঘণ্টা না পেরোতেই নামতে হচ্ছে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে। সিরিজ বাঁচাতে হলে এই ম্যাচটি জয় ছাড়া কোনো বিকল্প নেই, তাই বলা চলে এবার মিশন সিরিজ বাঁচানোর।

আজ শনিবার (২০ নভেম্বর) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টায় পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

প্রথমটিতে বাংলাদেশ লড়াইয়ের মতো সংগ্রহ ছুড়ে দিতে পারেনি। টপঅর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতার মিছিলে কোনো মতে ১২৭ রান করে। পাকিস্তানের মতো ব্যাটিং লাইনআপের বিপক্ষে তা কোনোমতেই চ্যালেঞ্জিং স্কোর নয়। তাই তো তাসকিন আহমেদ-মোস্তাফিজুর রহমানদের শুরুতে দারুণ বোলিংয়ের পরও ম্যাচ বের করে নেয় পাকিস্তান। পাওয়ার প্লে-তে ২৪ রান না হতেই ৪ উইকেট হারিয়েও বাবর আজমের দল ম্যাচ জেতে ৪ উইকেটে।

বাংলাদেশ দলে আসতে পারেন নাসুম আহমেদ। এ ছাড়া আর কোনো পরিবর্তেনের সম্ভাবনা খুব একটা নেই। যদি সাইফকে বসানো হয় তাহলে দলে ঢুকতে পারেন ইয়াসির আলী রাব্বী। সেই ক্ষেত্রে ওপেনিংয়ে নাঈমের সঙ্গে শান্তকে দেখা দেখা যেতে পারে।

প্রথম ম্যাচের মতো বাংলাদেশ একাদশ সাজাতে পারে তিন পেসার ও দুই স্পিনার নিয়েই। অন্যদিকে প্রথম ম্যাচ জিতে সিরিজে এগিয়ে থাকা পাকিস্তান নামতে পারে কোনো পরিবর্তন ছাড়াই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..