1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কপিলের গানের প্রশংসায় পূজা ভাট

  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৫৩৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : গাইয়ে হিসেবেও যে দুর্দান্ত কপিল শর্মা সেকথা এতদিনে আর অজানা নয়। এই জনপ্রিয় কৌতুক অভিনেতার গায়কীতে মুগ্ধ হয়ে তারিফ করেছেন অমিতাভ বচ্চন থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন-এর মতো তাবড় তাবড় বলি-তারকারা। নিজের কমেডি শো-তে তো বটেই, বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চে সঞ্চালনা করার ফাঁকে মাঝেমধ্যেই দু’কলি গেয়ে উঠে দর্শকদের নতুন করে মুগ্ধ করেন কপিল। এবার এই কৌতুক অভিনেতার গায়কীর ভক্তের তালিকায় যোগ হলো অভিনেত্রী-পরিচালক পূজা ভাটের নাম।

‘ধামাকা’ ছবির প্রচার সারতে কার্তিক আরিয়ান, ম্রুণাল ঠাকুরের সঙ্গে অম্রুতা সুভাষও এসেছিলেন কপিলের শো-তে। সেখানেই গল্প-আড্ডার ফাঁকে ওই বলি-অভিনেত্রীর সঙ্গে ‘আঁধি’ ছবির ‘তেরে বিনা জিন্দেগি সে কোই শিকওয়া তো নেহি’ গানটি গেয়ে ওঠেন কপিল। কিশোর কুমার এবং লতা মঙ্গেশকরের গাওয়া এই গানটি আজও শুধু জনপ্রিয় নয় বরং জায়গা করে নিয়েছে বলিউডের কাল্ট গানের তালিকাতেও। যাই হোক, কপিলের সঙ্গে তাঁর গাওয়া ওই গানটির ভিডিয়ো টুইট করেন অম্রুতা। আর সেখানেই গানটি শুনে পূজার এত ভালো লাগে যে তিনি ‘ধামাকা’ অভিনেত্রীর পোস্টটি রিটুইট করেন।

 

পোস্টটি শুধুমাত্র শেয়ার করেই থেমে থাকেননি পূজা। ভূয়সী প্রশংসায় তিনি ভরিয়ে দেন কপিল এবং অম্রুতাকে। কপিলের এই গান শুনে ভালোলাগায় তাঁর শরীরে যে ‘কাঁটা ফুটেছে’ সেকথাও জানাতে ভোলেননি পূজা। সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’-এর হস্তের উদ্দেশে তাঁর অনুরোধ, ‘ তুমি একজন অসাধারণ গায়ক। আরও বেশি করে তোমার গাওয়া গান শুনতে চাই’।

পূজার কথা শুনে বলাই বাহুল্য দারুণ খুশি হয়েছেন কপিলও। নিজের চিরাচরিত ঢংয়ে এই বলি-ব্যক্তিত্বকে ধন্যবাদ জানিয়ে মজার সুরে কপিল লেখেন, ‘অনেক অনেক ধন্যবাদ পূজাজি। আমি জানি এটা সত্যিই আপনি, তবু কী জানেন তো ‘দিল হ্যায় কী মানতা নেহি’ অর্থাৎ তবু মন মানে না’। উল্লেখ্য, ‘দিল হ্যায় কী মানতা নেহি’ আদতে পূজা ভাট ও আমির খান অভিনীত একটি ছবির নাম। মজা করেই পূজাকে জবাব দেওয়ার সময় কথার ভাঁজে তাঁরই অভিনীত একটি ছবির নাম ব্যবহার করলেন এই কৌতুক-অভিনেতা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..