1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

বর্ষসেরা কোচের লড়াইয়ে স্কালোনি-মানচিনি-গুয়ার্দিওলা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ফিফার ২০২১ সালের সেরা কোচের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন আর্জেন্টিনা জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি। সোমবার রাতে পুরুষ ফুটবলের বর্ষসেরা কোচ নির্বাচনের লক্ষ্যে সাত জনের তালিকা প্রকাশ করেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি।

২০২০ সালের ৮ অক্টোবর থেকে চলতি বছরের ৭ আগস্ট পর্যন্ত সময়কে বিবেচনায় নিয়ে করা হয়েছে এই তালিকা। এই সময়ের মধ্যে আর্জেন্টিনাকে কোপা আমেরিকা জিতিয়েছেন স্কালোনি। আর পরে দলকে পাইয়ে দিয়েছেন কাতার বিশ্বকাপের টিকিট।

এছাড়াও স্কালোনির অধীনে দুর্দান্ত ফুটবল খেলছে আর্জেন্টিনা। সবধরনের প্রতিযোগিতা মিলে টানা ২৭ ম্যাচ ধরে অপরাজিত রয়েছে আলবিসেলেস্তেরা। যার বড় কৃতিত্ব পাবেন স্কালোনিও। আপাতত সাতজনের সংক্ষিপ্ত তালিকায় জায়গা হয়েছে তার। চূড়ান্ত সেরার খবর জানা যাবে আরো পরে।

স্কালোনি ছাড়াও গত মৌসুমে ক্লাব ও আন্তর্জাতিক ফুটবলে সাফল্যের দেখা পাওয়া রবার্তো মানচিনি, দিয়েগো সিমিওনে, টমাস টুখেলরাও রয়েছেন এই তালিকায়। আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত ফিফার ওয়েবসাইটে ভোট দিতে পারবেন ফুটবলপ্রেমীরা।

পরে জানুয়ারির শুরুর দিকে সাতজন থেকে কমিয়ে তিন জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করা হবে। আর আগামী ১৭ জানুয়ারি ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে বিজয়ীর নাম।

বর্ষসেরা কোচের সংক্ষিপ্ত তালিকা: অ্যান্তনিও কন্তে (ইন্টার মিলান/টটেনহ্যাম হটস্পার), হান্সি ফ্লিক (বায়ার্ন মিউনিখ, জার্মানি জাতীয় দল), পেপ গার্দিওলা (ম্যানচেস্টার সিটি), রবার্তো মানচিনি (ইতালি জাতীয় দল), লিওনেল স্কালোনি (আর্জেন্টিনা জাতীয় দল), দিয়েগো সিমিওনে (অ্যাটলেটিকো মাদ্রিদ), টমাস টুখেল (চেলসি)।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..