1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জ প্রেসক্লাব ভবনের উন্নয়ন কাজের উদ্বোধন

  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৩১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে নির্মাণাধীন প্রেসক্লাব ভবনের আন্ডারগ্রাউন্ডের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৭ এপ্রিল) সকাল ১০টায় এ কাজের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণ কমিটির আহŸায়ক পৌর মেয়র মো. জুয়েল আহমদ, কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত, জসিম উদ্দিন শাকিল, পৌরসভার প্রকৌশলী মুহাম্মদ বেলাল চৌধুরী, কবি শহীদ সাগ্নিক, প্রেসক্লাবের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ, কমলগঞ্জ সাংবাদিক সমিতি, উপজেলা সাংবাদিক ফোরাম, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি, মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ।
কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায় ও সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জানান, সরকারি-বেসরকারি সহযোগিতা ও দেশ-বিদেশের বিভিন্ন দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতায় এ ঢালাই সম্পন্ন করা হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..