1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

মৌলভীবাজার একাটুনা ইউনিয়নে ফের নৌকার মাঝি সফল চেয়ারম্যান আবু সুফিায়ান: কর্মী সমর্থকদের উল্লাস

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজারের সদর উপজেলার উপজেলার একাটুনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফের আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেলেন বর্তমান সফল চেয়ারম্যান আবু সুফিয়ান। মঙ্গলবার (২৩নভেম্বরর) বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড মৌলভীবাজার সদর ১২টি ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর তালিকা প্রকাশ করে। এতে মৌলভীবাজার চেম্বার অব কমার্স ইন্ডা: এর সহ সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ মৌলভীবাজার জেলা ছাত্রলীগেন সফল সাবেক সভাপতি, যুবনেতা এবং বর্তমান জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য সম্পাদক আবু সুফিয়ান একাটুনা ইউনিয়নে টানা দ্বিতীয় বারের মতো নৌকার প্রার্থী ঘোষণা করা হয় এবং এর আগে সতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে বিজয়ী হয়েঠিলেন।
আবু সুফিয়ান নৌকার মাঝি নির্বাচিত হওয়ায় সমর্থক ও দলের নেতাকর্মী এবং বিশে^র বিভিন্ন দেশ থেকে স্যোশাল মিডিয়ায় দেশ শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এব্যাপাওে দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সাথে মোঠোফোনে আলাপকালে সফল ও জননন্দ্রিত বর্তমান চেয়ারম্যান আবু সুফিয়ান নেতাকর্মী ও ইউনিয়নবাসীসহ বিশে^ও বিভিন্ন দেশে বসবাসকারীদের উদ্দেশ্যে বলেন, গত নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে এই একাটুনা ইউনিয়নের বিজয় এনেছিলাম। এরপর থেকে একটুনা ইউনিয়নের মানুষের জীবনমানোন্নয়নে ব্যাপক উন্নয়ন করেছি। যাহা বাস্তবে ফল ভোগ করছে ইউনিয়নবাসী। তিনি আরো বলেন-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব স্বীকৃত।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া প্রতিটি গ্রামে লেগেছে। আমাদের একাটুনা ইউনিয়নের যোগাযোগের ক্ষেত্রে মডেল পরিণত করেছি। দল আবারো আমাকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আসন্ন নির্বাচনে প্রতিদন্ধিতা করার সুযোগ দিয়েছে। আমি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। ইনশাল্লাহ্ আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে আবারো আমার এলাকার জনগণ উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে একটুনা ইউনিয়নের মানুষের জীবন মানন্নোয়নের ধারাবাহিকতা বজায় রাখবেন এবং আমার ইউনিয়নবাসী জনগণ নৌকাকে বিজয়ী করবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..