1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মোটা অঙ্কের পারিশ্রমিকে সম্মতি নয়নতারার

  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৭০৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : `গডফাদার’ সিনেমায় অভিনয় করবেন অভিনেত্রী নয়নতারা। ছবিটি নির্মাণ করছেন দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা চিরঞ্জীবী পরিচালক মোহন রাজা। শুরুতে শোনা যায়, এ সিনেমায় অভিনয় করবেন অভিনেত্রী নয়নতারা। কিন্তু গত কয়েক দিন ধরে বাতাসে বইছে সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই নায়িকা। সব দোলাচলের অবসান ঘটিয়ে সিনেমাটিতে কাজ করার জন্য সম্মতি দিয়েছেন তিনি। তবে তা মোটা অঙ্কের পারিশ্রমিকের বিনিময়ে!

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটিতে অভিনয়ের জন্য ৪ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪ কোটি ৬২ লাখ ৫৩ হাজার ১৪৮ টাকা) পারিশ্রমিক চেয়েছিলেন নয়নতারা। অনেক দর-কষাকষির পর সর্বশেষ এতেই রাজি হন ‘গডফাদার’ সিনেমার প্রযোজক। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়নতারাই সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত নায়িকা। বেশ কিছু নারী কেন্দ্রীক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এ সিনেমার বিশেষ একটি চরিত্রে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। সত্যদেব সিনেমাটিতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন। সঙ্গীত পরিচালনা করছেন থম্যান। এটি যৌথভাবে প্রযোজনা করছেন-এনভি প্রসাদ ও রাম চরণ।

দীর্ঘ দিনের প্রেমিক বিগনেশের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন নয়নতারা। বর্তমানে নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত তারা। নয়নতারার হাতে রয়েছে ‘আনাত্তে’ সিনেমার কাজ। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। সিনেমায় রজনীকান্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন- মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ।

অন্যদিকে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নয়নতারা, সামান্থা আক্কিনেনি ও বিজয় সেতুপাতি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..