1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কঙ্গনার বিরুদ্ধে এফআইআর

  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৫৩৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : কঙ্গনা রানাউত এবং বিতর্ক যে সমার্থক শব্দে পরিণত হয়েছে। মঙ্গলবার ফের কাঠগড়ায় বলিউডের এ ‘কন্ট্রোভার্সি কুইন’। কৃষক আন্দোলনকে খালিস্তানি বিক্ষোভের সঙ্গে তুলনা করায় মুম্বাইয়ে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

বিতর্কিত তিন কৃষি আইন প্রত্যাহারের সিদ্ধান্ত নেন গুরু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এতে সাফল্য পায় কৃষকদের দীর্ঘদিনের আন্দোলন। তবে এ সিদ্ধান্তকে একেবারেই মানতে পারেননি কঙ্গনা।

ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে কঙ্গনা লিখেছেন, ‘তবে কী এবার রাস্তায় নামা মানুষই দেশের আইন ঠিক করবে। নির্বাচিত সরকার নয়? যদি তা-ই হয় তবে এই দেশটাও তো জিহাদি দেশ হয়ে গেল।’

এর পরই কটাক্ষ করে তিনি লেখেন, ‘তাদের সকলকে অভিনন্দন যারা এটি চেয়েছিলেন।’

এখানেই শেষ নয়, কৃষকদের এই প্রতিবাদকে খালিস্তানি আন্দোলনের সঙ্গে তুলনা করতেও ছাড়েননি তিনি। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বোমা ফাটিয়েছিলেন। আর সেই কারণেই এবার মুম্বাইয়ে শিখ সম্প্রদায়ের অমরজিৎ সান্ধু নামের এক ব্যক্তি কঙ্গনার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তার অভিযোগ, শিখদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন কঙ্গনা।

সম্প্রতি ইনস্টাগ্রামে কঙ্গনা লেখেন, খালিস্তানি জঙ্গিরা আজ ফের মাথা তুলতে শুরু করেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..