1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিজেই নিজের পাত্র খুঁজছেন শ্রীলেখা!

  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৩৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: খোলা চুল, গলায় পান্না-হিরে গাঁথা হার। কানে একই রকমের দুল। সেজেগুজে পরিপাটি শ্রীলেখা মিত্র। এ পর্যন্ত ঠিকই ছিল। সেই ছবি ফেসবুকে দিয়ে জানতে চেয়েছেন, ‘মেয়ে পছন্দ হয়?’ ঠিকমতো সাজলে এখনও বহু সুন্দরীকে টেক্কা দিতে পারেন অভিনেত্রী। কিন্তু তিনি কেন হঠাৎ এমন প্রশ্ন করলেন?

 

দ্বিতীয় বার বিয়ের ইচ্ছে অভিনেত্রীর? আনন্দবাজারকে মজার গলায় তিনি বলেছেন, ‘‘জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালবাসি। সেজেগুজে ছবি তুলেছি। মনে হল সবাইকে দেখাই। তার পরেই মনে হল, নিজেকে পরখ করে দেখতে দোষ কী?’’শ্রীলেখার দৃষ্টিভঙ্গি অবশ্য অন্য। তিনি যুক্তি দেখিয়েছেন, সব সময় বিয়ে করতে হবে এমন কোনও মানে নেই। পাত্রী হিসেবে নয়, তাকে তো কেউ নিজের মেয়েও ভাবতে পারেন। মাথার উপর থেকে মা-বাবার ছায়া সরে গিয়েছে। আক্ষরিক অর্থেই যেন নিজেকে অনাথ বলে মনে করছেন তিনি।

সেই জায়গা থেকেই বোধহয় তার আবদার, ‘‘কেউ আমায় দত্তকও নিতে পারেন! সেই ভাবনা থেকেই লিখেছি, ‘মেয়ে পছন্দ’?’’ সম্প্রতি বাবা সন্তোষ মিত্রকে হারিয়েছেন অভিনেত্রী। এর পরেই যেন আরও অসহায় হয়ে পড়েছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..