1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ছাত্র রাজনীতিতে নামলেন যশ-নুসরাত

  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৬৫০ বার পঠিত

বিনোদন ডেস্ক: রাজনীতির মঞ্চে একে অপরের প্রতিদ্বন্দ্বী তারা, কিন্তু বাস্তব জীবনে পরস্পরের সবচেয়ে কাছের মানুষ যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। ঈশানের বাবা-মা এবার ছাত্র রাজনীতির ময়দানে নামছেন। তবে বাস্তবে নয় রুপালি পর্দায়। সৌজন্যে শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’। এ ছবির নাম শুনেই চমকে যাচ্ছেন অনেকে। তপন সিংহের বিখ্যাত ছবি ‘আতঙ্ক’-এর জনপ্রিয় ডায়লগ ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ এবার যশ-নুসরাতের নতুন ছবির নাম।

অ্যাকশন-প্যাক সাউথ ছবির রিমেক ‘ওয়ান’ দিয়ে শুরু হয়েছিল এই জুটির অনস্ক্রিন প্রেমের যাত্রা। এরপর ‘এসওএস কলকাতা’। যে ছবির সেটে যশরত-এর প্রেম কাহিনি শুরু হয়েছিল বলে দাবি করা হয়। তিন নম্বর এনা সাহার প্রযোজনায় তারা জুটি বাঁধতে চলেছেন শুনে সকলেই ভেবেছিল বোধহয় কোনো প্রেমের ছবিতে একসঙ্গে কাজ করবেন দুজনে। এরপর যশ-নুসরাত কাশ্মীরে গানের শ্যুটিং সেরেছেন জেনে সেই সম্ভাবনা আরও খানিকটা বেড়ে গিয়েছিল। তবে সব হিসেব উলটে ছাত্র রাজনীতির প্রেক্ষাপটে ছবি নিয়ে হাজির যশ-নুসরাত।

সম্প্রতি এই ছবির শুভ মহরত আর আনুষ্ঠানিক ঘোষণা হয়। সেখানে হাজির ছিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক, তারকা দম্পতি যশ-নুসরাত এবং প্রযোজক এনা সাহা। এই নিয়ে প্রযোজক এনা সাহার পরপর তিন ছবির নায়ক যশ দাশগুপ্ত।

কেমন হবে এই ছবির গল্প? জানা যাচ্ছে, প্রিয় ছাত্রর হত্যার সাক্ষী ছিলেন মাস্টারমশাই। যে খুনটা করে সে শুধু মাষ্টারমশাইয়ের আরেক ছাত্র ছিল না, তার নিজের মেয়ের প্রেমিকও ছিল। এই হত্যাকাণ্ডের মধ্য দিয়ে পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতির দৃশ্যপট তুলে ধরবেন পরিচালক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..