1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

ডিসেম্বর মাসে অভিষেক হচ্ছে কয়েকজন নতুন শিল্পীর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৫১ বার পঠিত

 অনলাইন ডেস্ক : প্রযোজক পরিবেশক সমিতির দেওয়া তথ্যানুসারে ২৬ নভেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত সব কিছু ঠিকঠাক থাকলে ৫ সপ্তাহে ১১টি ছবি মুক্তি পাবে। ছবিগুলোর মধ্যে রয়েছে আয়না, নোনাজলের কাব্য, মিশন এক্সট্রিম, ছিটমহল, অবাস্তব ভালোবাসা, কালবেলা, লাল মোরগের ঝুঁটি, বিয়ে আমি করব না, পরাণের পাখি, স্বপ্নে দেখা রাজকন্যা ও আগামীকাল। সমিতি সূত্রে জানানো হয়, এখন পর্যন্ত তালিকা এভাবেই আছে। অনেক সময় এই তালিকা পরিবর্তনও হয়।

এসব ছবির মধ্যে বড় বাজেটের ছবি যেমন আছে, তেমনি ছোট বাজেটের ছবিও আছে। করোনা মহামারির মধ্যে সিনেমা হল দর্শকের জন্য খুলে দেওয়ার পর ছবি মুক্তির দিক থেকে এই ডিসেম্বর মাসটিকেই সবচেয়ে জমজমাট মনে হচ্ছে। দর্শকের আশা হলো, চলচ্চিত্র ব্যবসা কোন দিকে যাবে তার বীজ বপন হতে চলেছে এই ডিসেম্বর মাসেই। উল্লিখিত ছবিগুলোর মাধ্যমে বেশ কয়েকজন নতুন শিল্পীরও অভিষেক হতে যাচ্ছে। এর মধ্যে রয়েছেন জয় চৌধুরী, আজাদ আদর চৌধুরী, নিশাত নাওয়ার সালওয়া, জান্নাতুল ফেরদৌস ঐশী এবং অথৈসহ আরো কয়েকজনের। এই তালিকা থেকে নায়িকা হিসেবে সবচেয়ে সম্ভাবনাময় হলেন সালওয়া এবং ঐশী।

পেশার প্রতি তাদের যথেষ্ট উৎসাহ আছে এবং পেশাদারি মনোভাবও রয়েছে। জয় চৌধুরীও প্রবল উৎসাহ নিয়ে চলচ্চিত্রে কাজ করছেন। আদর আজাদ সবে এলেন। দেখা যাক তিনি কি করতে চান। কিন্তু ডিসেম্বর মাসকে চলচ্চিত্র ব্যবসায়ের নতুন সূচনা হিসেবে বিবেচনা করা হলেও এর আগে অক্টোবর ও নভেম্বর মাসে বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। তার মধ্যে রয়েছে – এ দেশ তোমার আমার, পদ্মাপুরাণ, রেহানা মরিয়ম নূরসহ আরো দু’একটি ছবি। রেহানা মরিয়ম নূর ছবিটি আলোচনায় এলেও উল্লিখিত অপর দুই ছবি দর্শক মহলে তেমন একটা সাড়া ফেলতে পারেনি।

রেহানা মরিয়ম নূর ছবিটি দর্শক আগ্রহ নিয়েই দেখছেন। কেউ কেউ ছবিটি নিয়ে ভাবছেনও। দর্শককে ভাবিয়ে তোলার মতো ছবি আগামীতেও আসছে। চলচ্চিত্রের এই সূচনা পর্বে লক্ষ্য করা যাচ্ছে, চলচ্চিত্র আগের খোলস বদল করে ভিন্ন একটি মাত্রা পেতে যাচ্ছে, যা এদেশের চলচ্চিত্রকে আন্তর্জাতিক অঙ্গনে আলোচিত করে তুলতেও পারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..