1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগপ্রাপ্ত সহকারি শিক্ষকদের বরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২০৫ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ২০২০ সালে নিয়োগপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকদের বরণ করা হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মোশারফ হোসেন।
বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. আজিজুর রহমানের সভাপতিত্বে ও রানা রঞ্জন সিনহার পরিচালনায় অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন কমলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো. ইকবাল হোসেন, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. ইসহাক মিঞা, জয় কুমার হাজরা, জেলা প্রধান শিক্ষক সমিতির সদস্য সচিব মো. সিরাজুল ইসলাম, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি মামুনুর রশীদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক মো. মোশাহীদ আলী, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এ টি এম আনিসুর রহমান।
অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলা সহকারি শিক্ষক সমিতির পক্ষ থেকে নবাগত ৪৭ জন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষককে উপহার সামগ্রী প্রদান করা হয়।
অনুষ্ঠানে বক্তারা কমলগঞ্জ উপজেলায় নবাগত শিক্ষকদেরকে এইভাবে বরণ করে নেওয়ার জন্য সহকারী শিক্ষক সমিতি কমলগঞ্জ উপজেলা শাখার ভ‚য়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এই ধরনের সুন্দর আয়োজন অব্যাহত রাখার পরামর্শ প্রদান করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..