1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

ইভিএমে ভোটগ্রহণ: বড়লেখায় ‘মক’ ভোটিংয়ে সাড়া নেই ভোটারের

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২০০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখার ১০ ইউনিয়নের মধ্যে শুধুমাত্র সদর বড়লেখা ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। শুক্রবার এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে ‘মক’ ভোটিং অনুষ্ঠিত হলেও কোনো কেন্দ্রেই সাড়া মিলেনি ভোটারের। ফলে ভোটগ্রহণের দায়িত্বে থাকা কর্মকর্তা-কর্মচারীরা সকাল থেকে বিকেল পর্যন্ত ভোটকেন্দ্রগুলো যেন শুধু পাহারাই দিয়েছেন।

জানা গেছে, বড়লেখা সদর ইউনিয়নের ৯ ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১৮,৬৫৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৯,৪৪৪ জন ও মহিলা ভোটার ৯,২১১ জন। প্রথম বারের মতো এ ইউনিয়নে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে বিধায় ভোটের আগেই ‘মক’ ভোটিংয়ের আয়োজন করে নির্বাচন কমিশন।

শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে ২/৩ জন ভোটার ব্যতিত তেমন উপস্থিতি লক্ষ করা যায়নি। ভোটগ্রহণের দায়িত্বে নিয়োজিতরা যেন শুধু কেন্দ্র পাহারাই দিয়েছেন। ছোটলেখা দক্ষিণভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার সুব্রত দেবনাথ জানান, তার কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ২২০০ জন। বিকেল চারটা পর্যন্ত ‘মক’ ভোট সংগ্রহ হয়েছে মাত্র ৪৯টি। বিছরাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার বিধান চন্দ্র দাস জানান, তার কেন্দ্রের ভোটার সংখ্যা ১৯৪৩ হলেও শেষ সময় পর্যন্ত ‘মক’ ভোট সংগ্রহ হয়েছে মাত্র ১২০টি। বালিছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার সংখ্যা ১৮১৩ জন। প্রিসাইডিং অফিসার লুৎফর রহমান চুন্নু জানান, ‘মক’ ভোটিংয়ে ভোট সংগ্রহ হয়েছে মাত্র ৪৯টি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..