1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইউপি নির্বাচন বড়লেখায় নৌকা প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর বিস্তর অভিযোগ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৬১৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখা উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থী ময়নুল হকের বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলাল উদ্দিনের ওপর হামলা চালানোর চেষ্টা, মিথ্যা মামলা দিয়ে কর্মী-সমর্থক ও নির্বাচনের এজেন্টদের মাঠছাড়া করার অপচেষ্টা এবং ভোট কেন্দ্র দখলের হুমকি-ধমকি প্রদানের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার চান্দগ্রাম বাজারে নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলাল উদ্দিন এসব অভিযোগ করেন। তিনি বলেন, নির্বাচনী প্রচারণাকালে আমার গাড়ির সামনে ব্যারিকেড দিচ্ছে। আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ময়নুল হকের নেতৃত্বে দা, লাঠিসোটা নিয়ে আমার কর্মী-সমর্থকদের বাড়িতে গিয়ে হামলার চেষ্টা চালানো হচ্ছে। নৌকা প্রার্থীর কর্মীরা আমার কর্মী-সমর্থকদের ভোট কেন্দ্রের আশে পাশে না যেতে হুমকি দিচ্ছে। প্রকাশ্যে বলছে, প্রশাসন ও প্রিসাইডিং অফিসাররা তাদের হয়ে কাজ করবে। বহিরাগত লোক এনে ভোট কেন্দ্র দখল করে নৌকাকে বিজয়ী করবে। নৌকার চেয়ারম্যান প্রার্থী ময়নুল হক এলাকার সহজ সরল এক ব্যক্তিকে বাদি করে আমার নির্বাচনের দায়িত্বে নিয়োজিত ও যাদের এজেন্ট করবো তাদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা করিয়েছেন। আমি ও আমার কর্মী-সমর্থকরা স্বাভাবিকভাবে প্রচারণা করতে পারছি না। প্রায় অবরুদ্ধ অবস্থায় রয়েছি। তিনি নিজের, পরিবারের ও কর্মী-সমর্থকদের নিরাপত্তা প্রদান এবং সুষ্ঠু পরিবেশে নির্বাচনের ব্যবস্থা নিতে প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাচন কর্মকর্তা, র‌্যাব-পুলিশ ও বিজিবির দৃষ্টি আকর্ষণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..