1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তৃতীয় ধাপের ভোট: কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ২৮০ বার পঠিত

অনলাইন ডেস্ক: তৃতীয় ধাপে এক হাজার ইউপি নির্বাচনের ভোট রোববার (২৮ নভেম্বর)। এরই মধ্যে নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়েছে নির্বাচনী সামগ্রী। সহিংসতা ঠেকাতে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। এ নির্বাচন উপলক্ষে শনিবার (২৭ নভেম্বর) দুপুরে দেশের বিভিন্ন উপজেলার নির্বাচন অফিস থেকে বিতরণ করা হয় ব্যালট বাক্স, সিলসহ নির্বাচনী সামগ্রী।

নির্বাচন অফিস থেকে এসব সামগ্রী গ্রহণ করে গাড়িতে করে নিয়ে যাওয়া হয় সংশ্লিষ্ট কেন্দ্রগুলোতে। এদিন নির্বাচনি সামগ্রীর পাশাপাশি আনসার সদস্যদেরও গাড়িতে করে স্ব-স্ব কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়।

সিলেট দক্ষিণ সুরমা উপজেলা রিটার্নিং অফিসার তানজিদা আফরিন ছন্দা বলেন, খুব ভালো এবং সন্তোষজনক প্রস্তুতি নেওয়া হয়েছে। আমাদের পুলিশ প্রশাসন যে অবস্থায় আছে, এখনও পর্যন্ত আমরা খুব কঠোর অবস্থানে আছি। আমরা ইতোমধ্যে মালামাল বিতরণ শুরু করে দিয়েছি। প্রিসাইডিং অফিসাররা আসছেন, তারা মালামাল নিয়ে যাচ্ছেন। তবে সে ক্ষেত্রে আমাদের কমিশনে একটা নির্দেশনা ছিল যে আগের দিন ব্যালট পেপার কেন্দ্রে যাবে না, পরের দিন যাবে।

এদিকে, নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কেন্দ্রগুলোতে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্য মোতয়েনের পাশাপাশি নির্বাচনি এলাকায় কাজ করবে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..