1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নির্বাচনকে কেন্দ্র করে ফাঁকা গুলি

  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ২১০ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজারের বড়মচাল এলাকার বড়মচাল স্কুল এন্ড কলেজ ও নন্দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফাঁকা রাবার গুলি করা হয়। এ ঘটনায় ১০ জন আহত হন।

রোববার (২৭ নভেম্বর) বিকাল ৩ টার দিকে এ ঘটনাটি ঘটে। আহতদের তাৎক্ষনিক নাম ও পরিচয় পাওয়া যায়নি।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া  বিষয়টি নিশ্চিত করে জানান, বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট চলছে। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলবে ভোট।
কেন্দ্র গুলোতে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি লক্ষনীয় ছিল। জেলায় পৌরসভা ও ইউনিয়ন মিলিয়ে মোট প্রার্থী ১২৫৮জন প্রার্থী ভোট যুদ্ধে প্রতিদন্দিতা করছেন।

শ্রীমঙ্গল পৌর নির্বাচন ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে। পৌর নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদন্ধিতা করছেন। এর মধ্যে আওয়ামীলীগের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক (নৌকা), বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী মহসিন মিয়া মধু (নারিকেল গাছ) নিয়ে প্রতিদন্ধিতা করছেন। ওই পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন প্রাথী প্রতিদ্ধন্ধিতা করছেন।
বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৩ জন ও সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য পদে ৪৫১ জন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করছেন।

কুলাউড়া উপজেলার ১৩ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৯ জন ও সংরক্ষিত মহিলা সদস্য ১৬২ জন, সাধারণ সদস্য ৪৯৫ জন প্রতিদ্ধন্ধিতা করছেন।

সুষ্ট নির্বাচনের লক্ষ্যে পুলিশ, র‌্যাব ও বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারী বলবৎ রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..