1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

দ্বিগুণ ভোটে চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের ঋতু

  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১৯৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: অনেকটা আকস্মিকভাবে এলাকায় এসে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সবাইকে চমকে দিলেন তৃতীয় লিঙ্গের নজরুল ইসলাম ঋতু। রবিবার (২৮ নভেম্বর) তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৬ নম্বর ত্রিলোচনপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হন ঋতু। দেশে এই প্রথম তৃতীয় লিঙ্গের কোনও ব্যক্তি চেয়ারম্যান নির্বাচিত হলেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন জানান, প্রাথমিক ফলাফলে নজরুল ইসলাম ঋতু আনারস প্রতীক নিয়ে ৯ হাজার ৫৫৭ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের নজরুল ইসলাম সানা পেয়েছেন ৪ হাজার ৫২৯ ভোট।,

জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালীগঞ্জবাসীর দৃষ্টি ছিল ত্রিলোচনপুর ইউনিয়নের দিকে। দিনব্যাপী সাধারণ মানুষ ও ভোটারদের মধ্যে জল্পনা-কল্পনা চলতে থাকে কে হবেন চেয়ারম্যান?

বিজয়ী চেয়ারম্যান ঋতু উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের দাদপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের সন্তান। তার আরও তিন ভাই ও তিন বোন রয়েছে। তিন ভাই ঢাকায় থাকেন এবং বোনদের বিয়ে হয়ে গেছে। তৃতীয় লিঙ্গের বিষয়টি জানাজানি হওয়ার পর সাত বছর বয়সে তাকে গ্রাম ছেড়ে ঢাকায় চলে যেতে হয়। সামাজিক নানা প্রতিবন্ধকতায় লেখাপড়ায় প্রাথমিকের গণ্ডি পেরোনো হয়নি তার। তিনি ছোটবেলা থেকেই ঢাকার ডেমরা এলাকায় তার দলের গুরুমার কাছেই বেড়ে ওঠেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..